29 C
Kolkata

Lata Mangeshkar Covid Positive: করোনা আক্রান্ত লতা


নিজস্ব সংবাদদাতা:
গত কয়েকদিন ধরেই ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে করোনা হানা। ক্রমাগত একের পর এক তারকা হচ্ছে করোনা আক্রান্ত। বলিউড থেকে টলিউড করোনা পিছু ছাড়ছেনা সেলেবদের। আর এবার করোনার মারণ কামড় সুর সামগ্রীর শরীরেও। করোনা আক্রান্ত বর্ষীয়ান গায়িকা লতা মঙ্গেশকর। ভর্তি হাসপাতালে।

ভারতের একজন স্বনামধন্য গায়িকা লতা মঙ্গেশকর। এক হাজারেরও বেশি ভারতীয় ছবিতে গান করেছেন তিনি। পাশাপাশি ৩৬টি আঞ্চলিক ভাষাতে ও বিদেশি ভাষায় গান গাওয়ার একমাত্র রেকর্ডটি তারই ঝুলিতে রয়েছে। ১৯৪২ সালে একটি মারাঠি ছবির জন্য প্রথম গান রেকর্ড করতেই তার মিষ্টি কণ্ঠের প্রেমে পরে যান বহু অনুরাগীরা। এরপর লতাকে আর পিছনে ফায়ার তাকাতে হয়নি। ১৯৭৪ সালে সবচেয়ে বেশি গান গিনেস বুকে নামও ওঠে সুর সামগ্রীর। ১৯৪৮ থেকে ১৯৭৪ সালের মধ্যে ২৫ হাজারেরও বেশি গান রেকর্ড করার নজির গড়েন লতা মঙ্গেশকর। লতার মিষ্টি মধুর সুরে আজও সঙ্গীত প্রেমীদের মন মজে। কিন্তু এরই মাঝে করোনার থাবা লতার শরীরে।

আরও পড়ুন:  Paresh Adhikari: লালবাতি ছেড়ে এবার স্কুটিতে মন্ত্রী

ভারতের কোকিল কণ্ঠী লতাকে কাবু করল এবার করোনা। করোনা আক্রান্ত লতাকে ভর্তি করা হয়েছে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে।করোনার মৃদু উপসর্গ রয়েছে লতা মঙ্গেশকরের শরীরে। তাই এই মুহূর্তে তাকে আইসিইউতে রাখা হয়েছে। সুরসম্রাজ্ঞীর বয়সের কথা ভেবেই ঝুঁকি না নিয়ে তাঁকে আইসিইউতে রাখা হয়েছে। ৯২ বছর বয়সী করোনা আক্রান্ত লতার দ্রুত সুস্থতার কামনা করছেন গোটা দেশ।

আরও পড়ুন:  Pori Moni: খোলা আকাশের নিচে বেবি বাম্প নিয়ে হাজির পরীমনি

Featured article