23 C
Kolkata

Mahishasur Marddini: মহালয়ার পরেই ‘মহিষাসুরমর্দিনী’ ঋতুপর্ণা


নিজস্ব প্রতিবেদন: ‘মহিষাসুরমর্দিনী’ কিম্বা মহালয়া এই শব্দগুলো শুনলেই পুজোর বাদ্যি বাজে সকলের মনে। তবে,এবার সেই বাদ্যি বাজিয়ে অশুভ শক্তির অবসানে ‘মহিষাসুরমর্দিনী’ হয়ে হাজির ঋতুপর্ণা সেনগুপ্ত।

টলি ঋতু সবসময়ই এভারগ্রিন। ঋতুপর্ণা পর্দায় আসা এক অন্য আভাস। কিন্তু এখন প্রশ্ন হঠাৎ করে ‘মহিষাসুরমর্দিনী’ বেশ কেনও ধরলেন ঋতুপর্ণা। আসলে এবার আসতে চলেছে পরিচালক রঞ্জন ঘোষের নতুন ছবি ‘মহিষাসুরমর্দিনী’। এই ছবিতেই অভিনয় করতে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে।

‘মহিষাসুরমর্দিনী’ ছবিতে ঋতুপর্ণাকে ছাড়াও দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়, পরমব্রত বন্দ্যোপাধ্যায় সহ আরও অনেককে। ইতিমধ্যেই বিভিন্ন জায়গায় প্রশংসিত ‘মহিষাসুরমর্দিনী’। ইতিমধ্যেই নিউ ইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল ২০২২-এ আরও ১৭টি ফিচার ফিল্মের সঙ্গে প্রতিযোগিতায় মনোনীত ‘মহিষাসুরমর্দিনী’। বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পরে নিউ ইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল ২০২২-এ দেখানো হবে এই ছবি। এরই মাঝে ‘মহিষাসুরমর্দিনী’-র মুকুটে নয়া পালক নিয়ে প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি। নভেম্বরে মুক্তি পাবে ‘মহিষাসুরমর্দিনী’। ছবির গল্প এগোবে, একটি রাতের ঘটনাকে কেন্দ্র করে।

আরও পড়ুন:  Nora Fatehi: প্রেমে ধোঁকা খেয়ে কাঁদলেন নোরা

Featured article

%d bloggers like this: