28 C
Kolkata

Masoom Sawaal : এবার স্যানিটারি প্যাডে কৃষ্ণের প্রতিচ্ছবি !

নিজস্ব প্রতিবেদন : পিরিয়ডস বা মাসিক এই শব্দ গুলো নিয়ে আমাদের সমাজে ছুৎমার্গ কম নেই। এবং তারসাথেই কম নেই এই মাসিককে ঘিরে নানা রকমের অযৌক্তিক তর্ক। অনেকেই ভুলে যান এই ২০২২ সালের আধুনিক সমাজে এই ধরণের কুসংস্কার,অন্ধবিশ্বাস,বা অযৌক্তিক নিয়ম কানুনের কোন রকম জায়গা নেই। এবার সেটাই মনে করিয়ে দিতে আসতে চলেছে ‘মাসুম সওয়াল’।

আর এই ছবিকে ঘিরেই উত্তাল নেট দুনিয়া। এই ছবির পোস্টারে দেখা গেছে ছবির প্রায় প্রতিটা চরিত্রকে। আর তারসাথেই দেখা যাচ্ছে ভগবান কৃষ্ণের একটি মূর্তিকে। এখনও পর্যন্ত কোন অসুবিধা নেই। তবে অসুবিধার শুরু এই পুরো ছবিটা রয়েছে স্যানেটারি ন্যাপকিনের উপরে। পোস্টারে স্যানিটারি প্যাডে দেখা যায় কৃষ্ণের প্রতিচ্ছবি দেখে পোস্টারের বিরুদ্ধে সোচ্চার হয় নেটপাড়া।

আরও পড়ুন:  Salman-Srk in Pathan: সলমন শাহরুখ এবার 'পাঠান'-এ !

এই ছবির পোস্টার হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে, এমনই দাবি নেটিজেনদের একাংশ। যদিও ইতিমধ্যেই ছবির পরিচালক ও অভিনেত্রী জানিয়েছেন যে ছবির নির্মাতাদের কারোর ভাবাবেগে আঘাত করার কোনও ইচ্ছা নেই। আগামী ৫ অগাস্ট মুক্তি পেতে চলেছে এই ছবি, তবে তার আগেই পরিচালক বলেন, ‘পোস্টারে স্যানিটারি ন্যাপকিনের ছবি রয়েছে কিন্তু কৃষ্ণের ছবি নেই। ছবির বিষয়ের জন্য আমরা ছবির প্রচারে সহায়তা পাচ্ছি না।’ তারসাথেই তিনি দাবি করেন যে -” এই ছবির যা গল্প তাতে স্যানেটারি ন্যাপকিন পোস্টারে রাখতেই হবে, আমরা কোনোভাবেই কারোর ধর্মীয় ভাবাবেগে আঘাত করতে চাইনি। ”

আরও পড়ুন:  Bipasa- Karan: আমন্ত্রিতরা পরবেন বিপাশার ঠিক করে দেওয়া পোশাক

Featured article

%d bloggers like this: