27 C
Kolkata

Monami Ghosh: কলকাতা বিমানবন্দরে বিমান সেবিকাদের সঙ্গে কোমর দোলালেন মনামী


নিজস্ব প্রতিবেদন: বর্তমানে জনপ্রিয়তার শীর্ষে ‘বেলা শুরু’- র ‘ টাপা টিনি’ গান। বেলা শুরুর কলাকুশলী থেকে সাধারণ মানুষ কিংবা অন্যান্য সেলিব্রিটি ইতিমধ্যেই এই গানে কোমর দুলিয়েছেন বহু মানুষই। আর এবার খাস কলকাতা বিমানবন্দরে বিমান সেবিকা এর সঙ্গে একটা ফাটেনি গানে নাচলেন অভিনেত্রী মনামি ঘোষ।

আগামী ২০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে শিবপ্রসাদ ও নন্দিতা পরিচালকদের আগামী ছবি ‘বেলা শুরু’। এই ছবিতেই শেষবারের জন্য দর্শকরা দেখতে পাবেন প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ও স্বাথীলেখাকে। সৌমিত্র স্বাথীলেখা ছাড়াও এই ছবিতে দেখা যাবে মনামী ঘোষ, ইন্দ্রানী হালদার ঋতুপর্ণ সেনগুপ্ত সহ আরও অনেককে।

বর্তমানে সোশ্যাল মিডিয়া জুড়ে ঘুরছে এই ছবির অন্যতম জনপ্রিয় গান ‘টাপা টিনি’। তবে,এবার বিমানসেবিকারাও নেচে উঠল’টাপা টিনি’ গানে খাস কলকাতা বিমানবন্দরে। ভাবছেন তো কলকাতা বিমানবন্দর যখন ব্যস্ত তখন কিভাবে সেখানে বিমানসেবিকারা নেচে উঠলেন।

আরও পড়ুন:  Disha Salians Death: দিশার মৃত্যু রহস্য ফাঁস

এদিন দেখা যায়
বিমানবন্দরে হঠাৎই বেজে উঠল টাপা টিনি গান। লাল পোশাক পরা স্পাইসজেটের বিমানসেবিকারা কোমর দোলালেন টাপাটিনির তালে। একঝাঁক বিমানসেবিকার সঙ্গে নেচে উঠলেন অভিনেত্রী মনামী ঘোষও। শুক্রবার ‘বেলা শুরু’ মুক্তির আগেই কলকাতা বিমানবন্দরে অভিনব প্রচার সারলেন অভিনেত্রী মনামী।

Featured article

%d bloggers like this: