28 C
Kolkata

Monami Ghosh: পোশাকের বদলে জুট দিয়ে নিজেকে ঢাকলেন মনামী !

নিজস্ব প্রতিবেদন : একেবারে নিত্যনতুন সাজে সকলের সামনে ধরা দেন অভিনেত্রী মনামী ঘোষ। বলা যেতে পারে টলিউডের ফ্যাশনের ধারা কে সম্পূর্ণ ভাবে বদলে ফেলেছেন অভিনেত্রী। অভিনয় হোক বা নাচ অথবা গান সবেতেই দর্শকদের নজর কাড়তে পটু এ নায়িকা। সম্প্রতি তাঁর গাওয়া প্রথম গান মুক্তি পেয়েছে। এবং মুক্তি পাওয়ার পরেই তার ভিউস সংখ্যা মিলিয়ন ছাড়িয়েছে। মিউজক ভিডিওতে দর্শক পেয়েছিল হলিউডের ছোঁয়া। লাইট থেকে গ্রাফিক্স সব কিছুই ছিল এককথায় অসাধারণ। এবারেও তার একটি ছবি নজর কেড়েছে তাঁর অনুরাগীদের।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই অভিনেত্রী। তাঁকে ইতিমধ্যেই দর্শকরা দেখতে পাচ্ছে ‘ডান্স ডান্স জুনিয়ার’-এর মঞ্চে দর্শক আসনে। সেখান থেকে নানা ধরণের ছবি ভিডিও মাঝেমধ্যেই শেয়ার করে থাকেন অভিনেত্রী। তবে এবার তাঁকে এই লুকে দেখে নজর আটকেছে সকলের। শাড়ি পোর্টেবেল ভালোবাসেন অভিনেত্রী মাঝেমধ্যেই তাঁকে নানান ধরণের শাড়িতে দেখে যায়। তবে এবার জুটের শাড়ি পড়লেন তিনি। শুধু শাড়ি জুটের তাই নয়।

আরও পড়ুন:  Hush Hush:রহস্যের জালে ছয় নায়িকা
আরও পড়ুন:  Debolina Dutta: বিয়ের রাতে দেবলীনাকে ধোঁকা?

শাড়ি মিলিয়ে তিনি যে ব্লাউস পড়েছিলেন সেটিও তৈরী করা হয়েছে জুট দিয়ে। আর নায়িকার এই শাড়ির নতুনত্বে নজর আটকেছে সকলের। তার সাথেই তিনি জানিয়েছেন এইটাই হতে চলেছে তাঁর ‘ডান্স ডান্স জুনিয়রের’ প্রথম লুক। ছবি শেয়ার করে তিনি লিখেছেন -”পাট শিল্প”। মনামীর এই পাট শিল্পকে তুলে ধরার চেষ্টা অনেকের কাছ থেকে বাহবা পেয়েছে। ছবি শেয়ার করার সাথে সাথেই তাতে লাইক সংখ্যা হাজার ছাড়িয়েছে। অনেকেই কমেন্ট করে জানিয়েছেন তাঁকে সুন্দর লাগছে। আবার তার সাথেই নায়িকা দেখে অনেকে জানতে চাইছেন এই ধরণের শাড়ি কোথায় পাওয়া যায়।

Featured article

%d bloggers like this: