18 C
Kolkata

Mouni-Suraj: ঠোঁটে ঠোঁট গভীর চুমুতে ব্যস্ত মৌনী সুরাজ !

নিজস্ব প্রতিবেদন : দীর্ঘদিন ডেট করার পরে ২৭ জানুয়ারি ২০২২ সালে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী মৌনী রায়। বিয়ের পর এটাই প্রথম জন্মদিন তাঁর ভালোবাসার। অর্থাৎ সুরাজ নাম্বিয়ার জন্মদিন ৯ আগস্ট। আর স্বামীর জন্মদিনে ক্যামেরার সামনেই স্বামীকে চুমুতে ভরিয়ে দিলেন অভিনেত্রী। সোশাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। দিনের বিশেষে বিশেষ মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে মোটেও ভোলেননা অভিনেত্রী। এবারেও ঠিক তাই। সুরাজের জন্মদিন উপলক্ষ্যে বেশ কয়েকটি ছবি শেয়ার করে নিয়েছেন মৌনী।

যেখানে দেখা যাচ্ছে সমুদ্রের নীল জলের মাঝখানে বোটের উপর দুজনে দাঁড়িয়ে আছেন সাদা পোশাকে। মেধহীন ছিপছিপে শরীর ঢাকা রয়েছে সাদা শর্ট বডিকোন ড্রেসে।বিয়ের পর যেন হটনেসের পারদ আরও কয়েক গুন বেড়ে গেছে মৌনী রায়ের। আর বলিউডের এই হট কাপেল সমুদ্রের মাঝে দাঁড়িয়েই জন্মদিন উদযাপন করলেন। মৌনী সুরাজের ঠোঁটে এঁকে দিলেন চুমু। একেঅপরকে জড়িয়ে ছবিও তুললেন বেশ কয়েকটা। কখনও আবার সুরাজ মৌনির গালে দিলেন ভালোবাসায় মোড়া চুমু।

আরও পড়ুন:  Srabanti-Roshan: প্রাক্তন স্বামী হাঁটলেন আইনিপথে জেলও হতে পারে শ্রাবন্তীর

এই সমস্ত ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন ক্যাপশনে-“Happy birthday, the shining of my life and the giver of best cuddles and kisses in the world..I can’t wait to spend an eternity tog… My err’ything, the best part of me.. Am just the luckiest to have wished you into my reality” সুতরাং বোঝাই যাচ্ছে স্বামীর জন্মদিন নিয়ে যথেষ্ট উৎসাহিত অভিনেত্রী।

Featured article

%d bloggers like this: