28 C
Kolkata

Nachiketa: পেশা বদলালেন নচিকেতা !

নিজস্ব প্ৰতিবেদন : এসএসসি দুর্নীতি নিয়ে রাজ্য রাজনীতি সরগরম, এরকমই সময় আসছে, ‘আজকের শর্টকাট’, স্বল্প দৈর্ঘ্যের এক ছবি, যার গল্প লিখেছেন শাসক দলের ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত সঙ্গীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। যদিও এগ আগেও রাজ্যে যে শাসক দল ছিলেন তাদেরও ঘনিষ্ঠ ছিলেন বলেই জানা যায়। শুধু তাই নয় , সম্প্রতি গায়ক কেকে-র মৃত্যু নিয়ে যে সমালোচনার মুখে পড়তে হয়েছিল রূপঙ্করকে তখন রূপঙ্করের পাশে কেউ না থাকলেও পাশে ছিলেন নচিকেতা।

সেই নিয়ে কম কটাক্ষের মুখের পড়তে হয়নি সকলের প্রিয় নচিকে। তার গানের মাধ্যম্যেই এতদিন এমন অনেক না বলা কথা তিনি বলতেন যা হয়ত মানুষের মনে গভীরভাবে দাগ ফেলত। তাহলে হঠাৎ কেন ছবি তৈরির কথা ভাবলেন নচিকেতা ! যদিও সেই প্রশ্নের উত্তর মেলেনি। তবে শোনা যাচ্ছে ২০১৯ সালে ‘আজকের শর্টকাট’ সিনেমার কাজ শেষ হয়।প্রথমবার কলকাতার কোনও ছবি করলেন অপু।

আরও পড়ুন:  Suhana Khan: খোলা পিঠে প্রকৃতির মাঝে রেড ওয়াইন সুহানা
আরও পড়ুন:  Prosenjit Chatterjee: অভিনয় থেকে এবার নাচের ময়দানে বুম্বাদা

প্রযোজনা করেছে করমণ্ডল। বর্তমান প্রজন্ম কীভাবে লক্ষ্যের দিকে পৌঁছতে চায়?সেই নিয়েই ছবির গল্প। পরিচালনায় সুবীর মন্ডল।এবং এই ছবির হাত ধরেই একসঙ্গে প্রথমবার পর্দায় পরমব্রত, গৌরব চক্রবর্তী এবং ওপার বাংলার অভিনেত্রী অপু বিশ্বাস। পরমব্রতকে দেখা যাবে বসতির ছেলের চরিত্রে। অন্যদিকে সেই বসতির পাশেই ঝা চকচকে বহুতলে থাকেন গৌরব। বাংলাদেশ থেকে কলকাতায় চিকিৎসা করাতে আসা এক তরুণীর ভূমিকায় দেখা যাবে অপুকে।

Featured article

%d bloggers like this: