34 C
Kolkata

Nawazuddin Siddiqui: ফ্রেঞ্চ ফিল্ম ফেস্টিভ্যালে সম্মানিত নওয়াজউদ্দিন সিদ্দিকি


নিজস্ব প্রতিবেদন: শুরুর দিকে তার জন্য বলিউডের যাত্রাপথ খুব একটা সুখকর ছিল না। অনেক বাঁধার সম্মুখীন হতে হয় তাকে। কথায় বলে না ঝড় আসলেই পরিষ্কার আকাশ দেখা যায় ঠিক তেমনটাই হয়েছে বি – টাউনের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির সাথে। বহু বাঁধার সম্মুখীন করেও বর্তমানে নওয়াজ সিদ্দিকি সকলের কাছে আইডল। তবে, এবার বলিউডের গণ্ডি ফ্রেঞ্চ ফিল্ম ফেস্টিভ্যালে সম্মানিত নওয়াজ।

বলিউডে নওয়াজের যাত্রাপথ মসৃণ না থাকলেও নিজের মনের অদম্য ইচ্ছাতে কঠিন যাত্রাপথ জয় করে আজ তিনি বলিউডের সফল ও সেরা অভিনেতা। একদিকে কঠিন যাত্রাপথ অন্যদিকে ব্যক্তিগত জীবনের কথা বলতে নিয়ে ‘ওয়ান নাইট স্ট্যান্ডের ‘ কথাও প্রকাশ্যে জানিয়েছিলেন অভিনেতা।


তবে, অভিনেতার বহুমুখী প্রতিভার আট থেকে আশির মন জয় করে নিয়েছেন সে। জাতীয় ও আন্তর্জাতিক একাধিক পুরস্কার লাভের পর এবার কান চলচ্চিত্র উৎসবে ‘ফ্রেঞ্চ রিভেরা ফিল্ম ফেস্টিভ্যাল’-এ ‘এক্সেলেন্স ইন সিনেমা’য়ব সম্মানিত হলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি।

আরও পড়ুন:  Ritabhari Chakraborty: কিভাবে জন্মদিন সেলিব্রেট করলেন বং ক্রাশ ঋতাভরী

সোশ্যাল মিডিয়ায় এই সম্মানের কথা নিজেই জানিয়েছেন অভিনেতা। অনুষ্ঠানের ছবি পোস্ট করে নওয়াজ ক্যাপশনে লেখেন, ‘ফ্রেঞ্চ রিভেরা ফিল্ম ফেস্টিভ্যালে ‘এক্সেলেন্স ইন সিনেমা’ অ্যাওয়ার্ড প্রাপ্তি বিস্ময়কর সন্ধেটিকে আরও বিশেষ করে তুলেছে। গোটা পৃথিবীর অসাধারণ সিনে আর্টিস্টদের সঙ্গে সুন্দর সময় কাটালাম’। অনুষ্ঠানে অভিনেতার হাতে পুরস্কার তুলে দেন দুবারের এমি অ্যাওয়ার্ড বিজয়ী মার্কিন অভিনেতা ও প্রযোজক ভিনসেন্ট ডি পল।

আরও পড়ুন:  Amitabh Bachchan: বুড়ো বয়সে পরকীয়ায় জড়ালেন বিগ-বি!

Featured article