28 C
Kolkata

Clown: দেবলীনার ভাই এবার ওম


নিজস্ব প্রতিবেদন: ‘গোত্র’ সিনেমায় রঙ্গবতী গানে দেবলীনা কুমার ওম সাহানির জুটি ভারী পছন্দ করেছিল দর্শকরা। দেবলিনা ওমের তালে তাল মিলিয়েছিল বহু মানুষ। তবে, এবার ‘ক্লাউন’ – এ দেবলীনার ভাই হয়ে হাজির ওম।

ভাবছেন তো হঠাৎ দেবলীনা কুমারের ভাই কেনও হয়ে হাজির হলেন ওম? কারণ এবার আসতে চলেছে পরিচালক ঋক চ্যাটার্জীর নতুন ছবি ‘ক্লাউন’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ওম সাহানি,দেবলীনা কুমার ও ইন্দ্রনীল চৌধুরী।

যদিও ছবিতে ভাই-বোনের ভূমিকায় দেবলীনা ওম। একটি সাধারণ ছেলে, যার সাথে সর্বদাই অন্যায় হয়েছে। তার সামনেই তার বোনকে ধর্ষণ করা হয়, এমনকি মায়ের সাথে অবিচার করা হয়। যখন তার পিঠ দেওয়ালে ঠেকে যায় তার কালো দিকটি বেরিয়ে আসে কিন্তু এরপর কি হবে উত্তর দেবে ‘ক্লাউন’।

আরও পড়ুন:  Sandy-Rajdeep: বান্ধবীকে সরিয়ে রাজদীপকে ঠাসা চুমু স্যান্ডির

মুক্তি পেল ছবির ট্রেলার। ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্য অভিনেতা ওম সাহানী, প্রযোজক ইন্দ্রনিল চৌধুরি, পরিচালক ঋক চ্যাটার্জী সহ সিনেমার গায়ক এবং মিউজিক ডিরেক্টর ও সিনেমার কলাকুশলীরা। ‘ক্লাউন’ ছবির ট্রেলার দেখে আভাস পাওয়া যাচ্ছে ছবিতে ওমের দু-ধরনের চরিত্রে দেখা যাবে। একটি চরিত্রে তাকে দেখা যাবে নরম স্বভাবের আর আরেকটিতে তিনি জোকার। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দেবলীনা কুমারকে। সিনেমার প্রযোজক ইন্দ্রনীলকে দেখা যাবে এক পুলিশের চরিত্রে।

Featured article

%d bloggers like this: