34 C
Kolkata

New movie: ‘স্পার্ম ডোনেশন’ নিয়ে গল্প বলবে ‘চাতক’

নিজস্ব প্রতিবেদন : ‘স্পার্ম ডোনেশন’- বর্তমান সমাজে এই বিষয়টা কারোর অজানা না হলেও, আজও এই বিষয়টি নিয়ে খোলাখুলি কথা বলতে চান না কেউই। তবে এবার এই রাখ ঢাক করা বিষয়টি নিয়েই চলচ্চিত্রের জগতে আসছে নতুন ছবি ‘চাতক’। ছবির পরিচালনায় রয়েছেন আতিউল ইসলাম। বর্তমানে অনেক দম্পতির কাছেই স্বাভাবিক ভাবে সন্তান লাভ করা বেশ সমস্যার একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে। স্ট্রেস এবং বিভিন্ন সামাজিক ও মানসিক চাপের ফলে এবং শারীরিক অক্ষমতার কারণে অনেক সময়েই স্বাভাবিক ভাবে বাবা-মা হতে পারেন না অনেক দম্পতি।

কিন্তু সকলেই চান তাঁদের জীবনে স্নেহ এবং বাৎসল্যের প্রভাব আসুক, এবং তার থেকেই সকলে সন্তান কামনা করেন। ঠিক এই সমস্যারই  সমাধানের জন্য মানুষের পাশে এখন এসে দাঁড়িয়েছেন স্পার্ম ডোনাররা। তাঁরা তাঁদের বীর্য্য দান করেন, এবং তার জন্য কোনো রকম পারিবারিক সম্বন্ধ বা স্বার্থ তাঁরা দেখেন না। এই ছবিতেও এমনই একজন স্পার্ম ডোনারের কথা বলবেন পরিচালক।

আরও পড়ুন:  Wife Murder: টিভির আওয়াজ ঢেকে দিলো গৃহবধূর আর্তনাদ
আরও পড়ুন:  Tarun Majumder Health update: সাড়া দিচ্ছেন তরুণ

এই  নারীর ভূমিকাতেই অভিনয় করেছেন সায়ন্তনী গুহঠাকুরতা, এবং তাঁর স্বামীর চরিত্রে দেখা যাবে বিশ্বনাথ বসুকে। সন্তান জন্ম নেওয়ার পরবর্তীকালে  সেই সন্তান বড় হলে, তার গৃহ শিক্ষক হিসেবে আসেন নতুন এক মাস্টারমশাই, যে চরিত্রে অভিনয় করছেন সমদর্শী দত্ত। কিন্তু কাকতলীয় ভাবে জানা যায়, সমদর্শীই হচ্ছেন ছেলেটির জন্মদাতা পিতা। এই ঘটনার ফলে গল্পের কাহিনী কোন্ নতুন মোড় নেয়, এবং তার কি প্রভাব পড়ে এই তিনজনের জীবনে, সেই গল্পই শোনাবে আতিউল ইসলামের আসন্ন ছবি চাতক। ছবিটি খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই ২০২২-এ। 

Featured article