24 C
Kolkata

New Serial: আসতে চলেছে বোধিসত্ত্বের বোধবুদ্ধি

নিজস্ব প্রতিবেদন : ইদানিং টিআরপি তালিকা জায়গা করে নিতে স্টার জলসা এবং জি বাংলার মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই লক্ষ্য করা যাচ্ছে। ২ চ্যানেলের পুরনো ধারাবাহিকগুলো আর সেভাবে জায়গা করে নিতে পারছে না, টিআরপি তালিকাতে অনেক পিছিয়ে পড়ছে। তাই পুরনো ধারাবাহিকের গল্প যত দ্রুত সম্ভব শেষ করে নিত্যনতুন গল্প নিয়ে ধারাবাহিক বানাচ্ছে চ্যানেলগুলো। জি বাংলা এবার এক ভিন্ন স্বাদের ধারাবাহিক নিয়ে হাজির। সদ্য জি বাংলাতে বেশ কিছু নতুন ধারাবাহিক শুরু হয়েছে। ‘উড়ন তুবড়ি’, ‘লালকুঠি’র পর এসেছে ‘খেলনা বাড়ি’। এবার সেই জায়গায় জি বাংলার নতুন সংযোজন ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ । রবিবার চ্যানেলের তরফ থেকে নতুন ধারাবাহিকের প্রথম প্রোমো প্রকাশ করা হল।

নতুন এই ধারাবাহিক আর পাঁচটা কুটকাচালিমূলক গল্পের থেকে আলাদা হবে বলেই আশা রাখছেন দর্শকরা।জি বাংলার আর পাঁচটা ধারাবাহিকের মত এই ধারাবাহিকের গল্পও যৌথ পরিবার ভিত্তিক। ধারাবাহিকে অভিনয় করছেন বিশ্বনাথ বসু, সোনালী চৌধুরী, সুমন্ত মুখার্জি, সমতা দাসসহ আরও অনেকে। তবে এই ধারাবাহিকে প্রধানত কচিকাঁচাদের অভিনয় নজর কাড়তে চলেছে। ধারাবাহিকের প্রধান চরিত্র বোধিসত্ত্ব এক শিশু, যে বিদ্যাসাগরের মত বাঙালি ঘরানার আদব-কায়দা অনুসরণ করতে চায়।ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে বোধিসত্ত্বের পুরো পরিবার কোথাও যাওয়ার তোড়জোড় করছে।

আরও পড়ুন:  France : বিশ্বকাপে ফরাসি বিপ্লব অব্যাহত, আবারও কোয়ার্টার ফাইনালে ফ্রান্স

ঘুরতে যাওয়ার আনন্দে আত্মহারা বাড়ির ছোট সদস্যরা। এই মুহূর্তেই বোধিসত্ত্বের আগমন। পাঞ্জাবি, চোখে ওল্ড ফ্যাশনের চশমা, হাতে লম্বা ছাতা এবং কাঁধে ঝোলানো ব্যাগ নিয়ে হাজির হয়েছে সে। এই যুগের বাচ্চাদের মত হালফ্যাশনের পোশাক-পরিচ্ছদ নয়, তার পছন্দ বিদ্যাসাগর এবং তার ঠাকুরদার মত ধুতি-পাঞ্জাবি! আসন্ন এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে থাকবে একজন শিশু অভিনেতা। স্বভাবতই এই ধারাবাহিক নিয়ে দর্শকদের আগ্রহ বাড়ছে। একই সঙ্গে এমন একটি নতুন ধারণার ধারাবাহিক নিয়ে আসার জন্য জি বাংলার প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা। জি বাংলা আট থেকে আশি সকলের কথাই ভাবে, এমনটাই বলছেন দর্শকরা। কমেন্ট বক্সে নেটিজেনরা দাবি করছেন এবার ‘যমুনা ঢাকি’ বন্ধ করে যেন সেই জায়গায় এই নতুন ধারাবাহিক শুরু হয়। শীঘ্রই ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’র সম্প্রচারের দিনক্ষণ জানাবে চ্যানেল।

আরও পড়ুন:  Bengali Serial: ধারাবাহিক পরকীয়া দেখে চোটলেন দর্শকেরা

Featured article

%d bloggers like this: