24 C
Kolkata

Nora Fatehi: জন্মদিনেও চোখে জল নোরার!

নিজস্ব সংবাদদাতাঃ নোরার পার্ফেক্ট ফিগারের ঝড়ে বোল্ড আউট হচ্ছে সিনে দুনিয়া, বাঘা বাঘা সেলেবকে কড়া টক্কর দিয়ে নোরা একের পর এক পার্ফেক্ট ফ্রেমে ছবি পোস্ট করে ঝড় তুলছেন নেট দুনিয়ায়, ডান্স থেকে শুরু করে রূপ, স্টাইল, সবই যেন দিন দিন আরও সুন্দর হয়ে উঠছে তাঁর। বেলিডান্স বা আইটেম সং নয়, মাঝে মধ্যেই তাঁকে উপস্থিত থাকতে দেখা যায় বিভিন্ন ডান্স রিয়ালিটি শো-তে। সেখানেও তাঁর নাচের প্রসঙ্গ এক কথায় সকলের মুখে প্রশংসিত, নোরা ছোট থেকে বহু কঠিন পথ পেরিয়ে বিটাউনে নিজের জায়গা করে নিয়েছেন। আর বর্তমানে তাঁর একটি ডান্স সিনেমাকে দিয়ে থাকে অতিরিক্ত মাইলেজ।

ঝড়ের গতীতে হয়ে ওঠে তা ভাইরাল। নোরা ফাতেহি বলিউডে পা রেখেই যে নিজের পরিচিতি তৈরি করে ছিলেন এমনটা নয়। প্রথম থেকেই তাঁর ইচ্ছে ছিল অভিনেত্রী হওয়ার কিন্তু সুযোগ না মেলায় তিনি বিজ্ঞাপন থেকে শুরু করে ডান্স আইটেম, সবেতেই কাজ করেন। তবে প্রথমে পরিস্থিতির সঙ্গে বেজায় মোকাবিলা করতে হয়েছিল নোরাকে, তবে অভিনেত্রীর স্বপ্নপূরণ না হলেও, নোরার নাচের জন্য আজ তিনি গোটা দেশে ব্যপক জনপ্রিয়।

আরও পড়ুন:  Disha Salians Death: দিশার মৃত্যু রহস্য ফাঁস

আর তাঁর তাঁর জন্মদিন উপলক্ষ্যে ফ্যান ক্লাবের সেলিব্রেশনের বহারও কিছু কম থাকল না। ঝড়ের গতীতে ভাইরাল হওয়া এই সেলেবের হাতে এবার এমন এক জন্মদিনের উপহার পৌছল, যা দেখে রীতিমত চোখে জল, এক ফ্যান ক্লাবের পক্ষ থেকে দুস্থ ও রাস্তার শিশুদের এই বিশেষ দিনে নোরার নামে খাওয়ানোর উদ্যোগ নেওয়া হয়েছিল। প্রতিটা শিশুই নোরা ফাতেহিকে জন্মদিনের শুভেচ্ছা জানায়। আর এই ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করলেন নোরা ফাতেহি।

ঝড়ের গতীতে তা হয়ে উঠল ভাইরাল। নোরা জানে স্টাগেল কাকে বলে! নোরার মত এমন বহু তারকাই রয়েছেন যাঁরা প্রথম জীবনে প্রতারিত হয়েছেন বিভিন্ন ভাবে। কখনও মেলেনি পরিশ্রমের টাকা, কখনও মেলেনি পরিচিতি। বর্তমানে সেই স্টারই বিটাউনে ঝড় তুলেছেন। তাঁর অনবদ্য লুক থেকে শুরু করে তাঁর শরীরী ভাঁজে আইটেম ডান্স, নোরা অভিনেত্রী হতে এসেছিলেন, সেই স্বপ্ন অধরা থাকলেও নাচের দুনিয়ায় তাঁকে বর্তমানের সুপারস্টার বললেন খুব একটা ভুল বলা হবে না।

আরও পড়ুন:  Arijit Singh: লাখে পৌঁছল অরিজিৎ সিং-র শোয়েব টিকিটের দাম

Featured article

%d bloggers like this: