22 C
Kolkata

Nusrat Jahan: দূর্গা সাজলেন নুসরত

নিজস্ব প্রতিবেদন : বিতর্ক এবং নুসরত জাহান যেন একে অপরের সঙ্গে জড়িয়ে থাকে বরাবর। কখনো সম্পর্ক নিয়ে হোক বা কখনো সেলফি তোলা নিয়ে, আবার কখনো বিয়ের সম্পর্ককে অস্বীকার করার জন্য। বিতর্ক যেন পিছু ছাড়ে না এই অভিনেত্রীর। নিখিল জৈনকে বিয়ে করবার পরে, শাখা সিঁদুর মঙ্গলসূত্র ওরে ধুমধাম করে দুর্গা পুজো পালন করা নিও তাকে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল। অনেকেই প্রশ্ন তুলেছিলেন তিনি মুসলমান তাহলে কেন হিন্দুদের পুজোয় হিন্দুদের মতন করে সেজে পালন করছেন!

যদিও সেই সব গুঞ্জন কে পাত্তা দেয়নি নুসরত। এবারেও আরো এক ধাপ এগিয়ে, মহালয়ার দিন একেবারে সাবেকি বাঙালি সাজে ধরা দিলেন অভিনেত্রী। পিতৃপক্ষের অবসান মাতৃপক্ষের সূচনার দিনে একেবারে শান্ত স্নিগ্ধ লুকে ধরা দিলেন নুসরত জাহান। হাতে পায়ে আলতা, লাল পাড় সাদা শাড়ি, কপালে ছোট্ট সিঁদুরের টিপ, হাতে পদ্ম ফুল সব মিলিয়ে ভিশন স্নিগ্ধ দেখতে লাগছিল অভিনেত্রীকে।

আরও পড়ুন:  বারাকপুরের মঙ্গল

সব মিলিয়ে শিউলি তদের মাঝখানে যেন এক অন্য ধরনের দুর্গা কে দেখছিলেন দর্শকেরা। তার সাথেই শোনা যাচ্ছে, বাজলো তোমার আলোর বেণু গান। মহালয়ার সকালে এই গানটাই বুঝিয়ে দেয় দুর্গা পুজো এসে গিয়েছে। আর মহালয় দিনে নুসরতের শান্ত স্নিগ্ধ মাতৃ রূপ নজর কেড়েছে দর্শকদের।

Featured article

%d bloggers like this: