18 C
Kolkata

নতুন ওয়েব সিরিজের আনুষ্ঠানিক ঘোষণা সৃজিতের

নিজস্ব সংবাদদাতা : বড়দিনে আড্ডাটাইমসে ‘ফেলুদা ফেরত’ সিরিজ মুক্তির আগেই নতুন ওয়েব সিরিজের আনুষ্ঠানিক ঘোষণা করে দিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায় । এবার হইচই প্ল্যাটফর্মের সিরিজে তাঁর সঙ্গী অঞ্জন দত্ত , অনির্বাণ ভট্টাচার্য , অনির্বাণ চক্রবর্তী এবং অভিনেতা রাহুল বোস ।

দেখা যাবে বাংলাদেশের অভিনেত্রী আজমেরী হক বাঁধনকেও। বাংলাদেশের লেখক মহম্মদ নাজিমউদ্দিনের কাহিনি অবলম্বনে তৈরি হচ্ছে ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ । ক্রিসমাস ইভে এই ওয়েব সিরিজের আনুষ্ঠানিক ঘোষণা করা হয়। অঞ্জন দত্ত ছাড়া কলাকুশলীরা প্রত্যেকেই উপস্থিত ছিলেন।

প্রথমে ঠিক ছিল, প্রজেক্টটি বাংলাদেশের অভিনেতা, অভিনেত্রীদের নিয়েই হবে। কিন্তু করোনা পরিস্থিতি ভিনদেশে শুটিং সম্ভব হয়নি। তাই সেই পরিকল্পনা বাতিল করতে হয়। এরপরই পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ঠিক করেন, নিজের শহরেই কাজ করবেন। সেইমতো নতুন করে চরিত্রদের নির্বাচন করা হয়।

আরও পড়ুন:  Singham Again: আসছে 'সিঙ্ঘম' থ্রি

আর তখনই রাহুল বোসের কথা মনে হয় তাঁর। এরপর কথাবার্তা শুরু হয় উভয়ের। ‘হইচই’ প্ল্যাটফর্মে সৃজিতের যেমন প্রথম কাজ এটি, তেমনই ওয়েব সিরিজের সৃজিতের সঙ্গে রাহুল বোসও জুটি বাঁধলেন প্রথমবার। শোনা গিয়েছে, ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ সিরিজের গুরুত্বপূর্ণ ভূমিকায় মূলত তিনজন – রাহুল বোস, অনির্বাণ ভট্টাচার্য এবং বাংলাদেশের অভিনেত্রী আজমেরী হক বাঁধন।

সৃজিতের সাম্প্রতিক কয়েকটি ছবিতে অনির্বাণই ছিলেন মুখ্য ভূমিকায়। এই পরিচালক-অভিনেতার রসায়ন অতি পছন্দের সিনেপ্রেমী মানুষজনের। সব ঠিক থাকলে আগামী বছরের শুরুর দিকেই স্ট্রিমিং শুরু হবে।

Featured article

%d bloggers like this: