29 C
Kolkata

Onyo Valentine: জুন মাসের অসময়ে ‘ভ্যালেন্টাইন্স ডে’ পালন জন-ঐন্দ্রিলার


নিজস্ব প্রতিবদেন: ‘ভ্যালেন্টাইন্স ডে’ মূলত প্রেমিক প্রেমিকাদের দিন। যদিও এই বিশেষ দিনটা আসে শুধুমাত্র ফ্রেবুয়ারী মাসেই। কিন্তু এখন তো জুন মাস।জুন মাসেও কি হতে পারে ‘ভ্যালেন্টাইন্স ডে’ পালন? হতে পারে বইকি, অসময়ে ‘ভ্যালেন্টাইন্স ডে’ পালন করলেন জন-ঐন্দ্রিলা।

ছোটপর্দার জনপ্রিয় মুখ অভিনেতা জন। অপরদিকে ‘আলোছায়া’র ছায়া ওরফে ঐন্দ্রিলা বসু বেশ জনপ্রিয় সে। তবে,এবার সেই জন-ঐন্দ্রিলা চুটিয়ে প্রেম করছেন। শুধু প্রেমই করছে না তারা অসময়ে পালন করছে ‘ভ্যালেন্টাইন্স ডে’-ও। যদিও এই সবটাই রিলে কোনওটাই রিয়েল নয়। কারণ আগামীকাল ২৩ জুন ‘ক্লিক’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে রোম্যান্টিক কমেডি ঘরানার ছবি ‘অন্য ভ্যালেন্টাইন’।

আরও পড়ুন:  Monkey Pox: রাজ্যের মাঙ্কি পক্স নিয়ে সতর্কতা

‘অন্য ভ্যালেন্টাইন’-ছবিতে মূল চরিত্রে দেখা যাবে শৌর্য ভট্টাচার্য ওরফে জন,ঐন্দ্রিলা বসুকে। এক যুগলকে ঘিরে এগোবে গল্প। তাদের দেখা হওয়া, প্রেমে পড়া নানান ঘটনা ফুটে উঠবে। গল্প অনুযায়ী,বেশ কিছুদিন ধরে ইন্দ্র ও রীনা বিবাহিত জীবন কাটাচ্ছিল কিন্তু তাদের পরিবারে একমাত্র প্রধান সমস্যা যে ইন্দ্র খুব ভুলো মনের। তবে, এই শান্তিপূর্ণ পরিবারটি শীঘ্রই একটি গোলযোগের মধ্যে প্রবেশ করে। সেই গোলযোগ থেকে কি বেরোতে পারবে তারা সেই গল্পই ফুটে উঠবে ‘ভ্যালেন্টাইন্স ডে’-তে।

আরও পড়ুন:  Kolkata Metro: এক অদ্ভুত ঘটনা মেট্রো

Featured article