25 C
Kolkata

Parambrata – Prosenjit: পরমব্রতর প্রযোজনায় প্রসেনজিৎ

নিজস্ব প্রতিবেদন : টলিউডে টানা ৩০ বছর রাজ করেছেন তিনি। এক কথায় তাকে বলা হয় তিনিই হলেন ইন্ডাস্ট্রি। আশা করি এতক্ষণে বুঝে গিয়েছেন এখানে কথা হচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বেশ কিছু বছর হয়ে গেল তাকে নিত্যনতুন চরিত্রে দেখা গিয়েছে। কখনো প্রাক্তন তো কখনো আবার দৃষ্টিকোণ। নানা রকম ছবিতে নানা রকম চরিত্রে সাবলীল তার অভিনয়। মিস্টার ইন্ডাস্ট্রি হলেও নতুনদের সঙ্গে কাজ করে চলেছেন কাঁধে কাঁধ মিলিয়ে।

আর মাত্র কয়েকটা দিন তারপরে পুজোর সময় মুক্তি পাবে ডেট এবং প্রসেনজিৎ অভিনীত কাছের মানুষ। একেবারে অন্য একটি ঘরানার ছবি এটি। এই ছবির প্রমোশনে রীতিমতন ব্যস্ত মিস্টার চ্যাটার্জি। এর পাশাপাশি ধীরে ধীরে শুরু করেছেন প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা ছবির প্রমোশনও। তবে এরপরেই নাকি তিনি পরমব্রত চট্টোপাধ্যায়ের প্রযোজনায় একটি কাজ করতে চলেছেন।

আরও পড়ুন:  Pathaan: মোটরসাইকেল নিয়ে হাওয়ায় উড়লেন কিং খান

শোনা যাচ্ছে পুজোর পরেই শুরু হবে সেই ছবির শুটিং। এবং পরিচালকের আসন নেবেন পরিচালক রাজা চন্দ্র। যদিও এখনো পাকা পাকি ভাবে সেই কথা জানা নেই কেউই। তবে শোনা যাচ্ছে সই হয়ে গিয়েছে ইতিমধ্যেই। আর মাত্র কয়েকদিন পরেই শুরু হয়ে যাবে এই ছবির শুটিং। আর সেই জন্যেই সকলে আবারও অপেক্ষা করে আছে মিস্টার ইন্ড্রাস্ট্রিকে নতুনভাবে দেখবার জন্য।

Featured article

%d bloggers like this: