26 C
Kolkata

Pathaan: লাখ নয় এবার ১০০ কোটিরও বেশি দেশে ‘ পাঠান ‘


নিজস্ব প্রতিবেদন: মুক্তির আগে থেকেই চড় চড়িয়ে জনপ্রিয়তা বাড়ছে কিং খান অভিনীত পাঠানের। মুক্তি পেতে দেরি থাকলেও আগে থেকেই সমস্ত টিকিট বুকিং হয়ে গিয়েছে শাহরুখের ছবির। বহু বছর পর বড় পর্দায় কামব্যাক করছেন বলিউড বাদশা। কিন্তু পাঠান নিয়ে বিতর্কের শেষ ছিল না সিনে মহলে। এমনকি ছবি বয়কটেরও ডাক দেওয়া হয়। আর তাই বোধহয় দর্শকরাই বুঝিয়ে দিচ্ছে শাহরুখই সুপারহিট।

এক দুই নয় ১০০ কোটিরও বেশি দেশে মুক্তি পেতে চলেছে ‘ পাঠান ‘। চড়চড়িয়ে জনপ্রিয়তা বাড়ছে ছবির। মনে করা হচ্ছে বছরের অন্যতম সেরা ব্যবসা করতে চলেছে ‘ পাঠান ‘। ৫ বছরের বিরতি শেষে ফেরপর্দায় ফিরেছেন কিং খান। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে বিতর্ক শেষ করে প্রকাশ্যে কিং খান অভিনীত নতুন ছবি ‘পাঠান ‘ ছবির ট্রেলারও হাজির। যদিও পাঠান ছবির গান নিয়ে বিতর্ক শেষ হয়নি।

আরও পড়ুন:  Chiken Biriyani: কলকাতার কাছেই,স্বাদ নিয়ে আসুন ১০ টাকায় চিকেন বিরিয়ানির


আগামী ২৫ জানুয়ারি পর্দায় আসছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’। তবে, ছবি মুক্তির পর যাতে কোনও সমালোচনা না হয়,কোনও ঝামেলা না হয় সেইজন্য গুজরাতের ‘মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন’ রাজ্যের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র ভাই পাটিল ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী হর্ষ সাংভিকে চিঠি পাঠান নিরাপত্তা চেয়ে।

Featured article

%d bloggers like this: