22 C
Kolkata

Prabhas-Kriti: জেনে নিন বাহুবলির নায়ক তার সঙ্গে প্রেম করছে!

নিজস্ব প্রতিবেদন : বহুদিন ধরেই চর্চায় রয়েছেন বাহুবলী নায়ক প্রভাস। শোনা গিয়েছিল বাহুবলি শুটিং চলাকালীন পাঁচ হাজারের বেশি বিয়ের প্রস্তাব এসেছিল নায়কের কাছে। তবে অভিনেতা এক কথায় সবই ফিরিয়ে দিয়েছিলেন। তখন থেকেই বিনোদন দুনিয়ায় গুঞ্জন অভিনেত্রী আনুশকা শেট্টির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই নায়ক।

তার অবশ্য অনেকগুলো কারণ ছিল কেরিয়ার এর বেশিরভাগ ছবির নায়িকা ছিলেন আনুশকা, শুধু তাই নয় বাহুবলির মতন সুপার ডুপার হিট সিনেমার জুটি তারা দুজন আর এই জুটিকে দর্শকেরাও ভালোবাসা দিয়েছে প্রাণভরে। আর হয়তো সেই জন্যই এই জুটিকে রিয়েল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেও একসঙ্গে দেখতে গিয়েছিলেন দর্শকেরা। এত গুঞ্জনের পর অবশেষে জানা গেল অভিনেতা প্রেম করছেন। তবে এতদিন ধরে যার সাথে সম্পর্কে রয়েছেন বলে সকলে ধারণা করেছিল তা একেবারে এক কথায় উড়িয়ে দিলেন নায়ক। আনুশকা শেট্টি নয় বরং অক্ষয় কুমারের নায়িকা সঙ্গে চুতিয়ে প্রেম করছেন অভিনেতা। প্রভাসের সঙ্গে মাঝেমধ্যে তাকে নানা ধরনের রেস্তোরাতেও দেখা গেছে বলে খবর। যদিও সেই সব কথা নিয়ে কোনরকম মুখ খোলেননি অভিনেতা বা অভিনেত্রী কেউই।

আরও পড়ুন:  Samantha Ruth Prabhu: গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি সামান্থা!

এত কিছুর পরে প্রথম যে প্রশ্নটা সকলের মাথায় আসছে তবে কি তিনি অন্য কেউ নাকি অনুষ্কাই! আসলে তেমন কিছুই না তিনি প্রেম করছেন বলিউড অভিনেত্রী কৃতি সানন এর সঙ্গে। যদিও মাঝখানে শোনা গিয়েছিল তিনি টাইগার শ্রফের সঙ্গে সম্পর্কে রয়েছেন তবে, সেই প্রেমের গুঞ্জন এখন অতীত তিনি চুটিয়ে ডেট করছেন বাহুবলি নায়ক প্রভাসের সঙ্গে। যার কাছে ৫ হাজার বিয়ের প্রস্তাব এসেছিল সেই নায়ক শেষমেশ মন দিয়ে বসলেন বলিউডের অভিনেত্রী কৃতিকে। যদিও এই জুটিকে এখনো পর্দায় একসঙ্গে দেখতে পাওয়া যায়নি তবে দর্শকেরা আছে রিয়েল লাইফের জুটিকে রিল লাইফে দেখবার জন্য। এবার শুধুই অপেক্ষা এই নতুন জুটিকে একসঙ্গে দেখবার।

Featured article

%d bloggers like this: