24 C
Kolkata

Priyanka Chopra: অবসর নিচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া! কি বললেন তিনি..

নিজস্ব প্রতিবেদন : বলিউড ছাড়িয়ে হলিউডেও সাফল্য কুড়িয়েছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। চুটিয়ে কাজ করবার পাশাপাশি বিয়ে করেছেন নিক জোনাসকে পাশাপাশি ইতিমধ্যে তিনি এক মেয়ের মাও। নিক এবং মালতি ম্যারি সঙ্গে সুখে সংসার করতে ব্যস্ত এই অভিনেত্রী। ক্যারিয়ারকে এগিয়ে দিয়ে গেলেও এখন তিনি পুরোপুরিভাবে নিক ঘরণী। পাকাপাকিভাবেই ঘর বেধেছেন এই অভিনেত্রী। তবে সম্প্রতি প্রায় চার বছর পর দেশে ফিরেছিলেন দেশী গার্ল।

দেশে ফিরে ইউনিসেফের অফিসেও দেখা গিয়েছিল তাকে। সেখানেই তিনি মুখোমুখি হন রনবীর-এর সঙ্গে একটি চ্যাট শোয়ে। সেখানেই অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয় অবসরের পরিকল্পনা কি! বেশ কিছুদিন আগে জানা গিয়েছিল তিনি একটা সময়ের পর সুখে শান্তিতে শুধুমাত্র সংসারী করতে চান। সেই ঘটনা নিয়ে তাকে জিজ্ঞাসা করা হলে অভিনেত্রী জানান

আরও পড়ুন:  StarJalsha: পাঁচ মাসে এই বন্ধ মাধবীলতা

– “একটা সময়ের পর কাজ কমাতে হয়। বয়স যখন অল্প থাকে সেই সময় একসঙ্গে তিন চারটে কাজ হাতে নেওয়া যায় তবে বয়স বাড়ার সাথে সাথে কাজের পরিমাণ কমাতে হয়। একটা সময়ের পর আমিও কাজ ছেড়ে দেব তবে পরিবারের সঙ্গে সময় কাটানোর কথা যদি বলা হয় তবে, জানিয়ে রাখি কয়েকদিন আগেই আমি সী-বীচে পরিবারের সঙ্গে সময় কাটাতে গিয়েছিলাম। সেই সময় ফোন পুরোপুরি সুইচ অফ করে পরিবারকেই সময় দিয়েছিলাম। পরিবার এবং কাজ দুটোকে ব্যালেন্স করে চলা উচিত কোনটার জন্যই কোন টাকে ছাড়া উচিত নয়। “এখানেই শেষ না অভিনেত্রী কিন্তু এর সঙ্গেই জানিয়েছেন যে, অবশ্যই একটা সময় পর তিনি কাজ থেকে অবসর নিবেন তবে এখনই নয় কারণ তিনি একবার এই চিন্তা করার পরে বুঝতে পেরেছিলেন যে তিনি কাজকে বড্ড বেশি ভালোবাসেন।

আরও পড়ুন:  Amitabh Bachchan: অমিতাভের কণ্ঠস্বরে এবার নিষেধাজ্ঞা জারি হাইকোর্টের

Featured article

%d bloggers like this: