28 C
Kolkata

Priyanka-Nick Jonas: মা হলেন বলিউডের দেশি গার্ল

নিজস্ব সংবাদদাতাঃ হঠাৎ করে খবরটা শুনলে চমকে উঠবেন, মা হলেন প্রিয়ঙ্কা চোপড়া । খবরটা শুনে অনেকেরই চোখ কপালে উঠলেও এটাই সত্যি। বিচ্ছেদের জল্পনা, বিতর্ক এসব এখন অতীত। এবার বিচ্ছেদের জল্পনা পাকাপাকি ভাবে ইতি টানলেন নিক-প্রিয়ঙ্কা। সমালোচকদের মুখ বন্ধ করে মধ্যরাতই খুশির খবর দিলেন নিক ও প্রিয়ঙ্কা।বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল তাঁদের অভিভাবক হওয়ার কথা। ২১ জানুয়ারি গভীর রাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর সকলের সঙ্গে শেয়ার করে নিলেন গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া।

মা হলেন প্রিয়ঙ্কা চোপড়া । নিজের সোশ্যাল মিডিয়ায় প্রিয়ঙ্কা জানিয়েছেন, সারোগেসির মাধ্যমেই সন্তান এসেছে তাঁদের কোলে। সকলের আশীর্বাদ প্রার্থনা করেছেন এই তারকা দম্পতি। প্রিয়ঙ্কার মা হওয়ার খবর শুনেই সকলেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে। বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস-অ্যাঞ্জেলসে দিব্যি সংসার পেতেছেন এই গ্লোবাল আইকন। বেশ কিছুদিন ধরে বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছিল নিক জোনাসের সঙ্গে বিয়ে ভাঙছে বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়ার।

আরও পড়ুন:  Mahishasur Marddini: মহালয়ার পরেই 'মহিষাসুরমর্দিনী' ঋতুপর্ণা

কারণ ইনস্টাগ্রামে নিজের নামের পাশ থেকে নিকের পদবী সরিয়ে ফেলেছিলেন দেশি গার্ল। এবার সেই গুঞ্জনে জল ঢেলে সকলকে সুখবর দিলেন প্রিয়ঙ্কা চোপড়া ।প্রিয়ঙ্কার ঘরে এবার এল নতুন অতিথি। সন্তানের সুখবর দিয়েই প্রিয়ঙ্কা সকলকে জানিয়েছেন, তাদের ব্যক্তিগত জীবন নিয়ে বাড়তি যেন কোনও কৌতুহল না দেখানো হয়। সুস্থ-সুন্দর সন্তান যেন তাঁদের দাম্পত্যে আলো করে থাকে। এটাই আপাতত নিয়াঙ্কার ইচ্ছে। প্রিয়ঙ্কার অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে মাঝেমধ্যেই গুঞ্জন শোনা গিয়েছিল।

আরও পড়ুন:  Dhoni- Rituparna: এবার একসঙ্গে ধোনি ঋতুপর্ণা!

গোপন সূত্রে আগেই জানা গিয়েছিল, খুব শীঘ্রই নতুন অতিথি আসতে চলেছে নিক-প্রিয়ঙ্কার জীবনে।শোনা গিয়েছিল, নিক-প্রিয়ঙ্কা নাকি খুব শীঘ্রই বেবি প্ল্যান করতে চলেছেন। কিছুদিন আগেই প্রিয়ঙ্কার কয়েকটি ছবি ভাইরাল হয়েছিল। যা প্রকাশ্যে আসতেই প্রিয়ঙ্কা অন্তঃসত্ত্বার খবর রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদি সেই খবর প্রিয়ঙ্কার মা উড়িয়ে দিয়েছিলেন। তবে প্রিয়ঙ্কা জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি পরিবার পরিকল্পনা করতে চান। শুধু সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন তিনি। এবং অবশেষে সেই সঠিক সময় এল নিক-প্রিয়ঙ্কার জীবনে। সারোগেসির মাধ্যমেই সন্তান জন্ম দিয়ে আবারও নিন্দুকদের মুখ বন্ধ করে দিলেন নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া।

আরও পড়ুন:  Hush Hush:রহস্যের জালে ছয় নায়িকা

Featured article

%d bloggers like this: