20 C
Kolkata

prosenjit chatterjee and riddhi sen start shooting of pavels-daktar kaku: পাভেলের ‘ডাক্তার কাকু’ এবার প্রসেনজিৎ

নিজস্ব প্রতিবেদন : চিকিৎসা ব্যবস্থা না ব্যবসা? এই প্রশ্ন বিভিন্ন সময়ে একাধিকবার উঠেছে। ডাক্তার যেমন ভগবান সম, আবার একপক্ষের কাছে ডাক্তারি পেশাটা ঠিক তেমনই কারবার ছাড়া আর কিছুই নয়। তবে এখনও কিছু মানুষের কাছে অর্থের চেয়ে মূল্যবোধের দাম বেশি। আর এই বিষয়বস্তুকে কেন্দ্র করেই পাভেলের আগামী ছবি ‘ডাক্তারকাকু’ । যেখানে অভিজ্ঞ এক চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। যিনি শুধু ওষুধ দিয়েই নন, বরং ভালবাসা দিয়ে রোগীকে সুস্থ করে তোলেন। আর তাঁর জুড়িদার হিসেবে দেখা যাবে ইন্ডাস্ট্রির আরেক দক্ষ অভিনেতা ঋদ্ধি সেনকে।

পাভেল এর আগে জানিয়েছিলেন, যে সব চিকিৎসকদের দেখলেই রোগ আপনা থেকে পালায়, রোগী নিজে থেকেই সুস্থ হয়ে ওঠেন, তাঁদের প্রতিনিধি ‘ডাক্তার কাকু’। যিনি শুধুই চিকিৎসার বিবরণ লিখে ক্ষান্ত হন না। শরীরের পাশাপাশি রোগীর মনেরও যত্ন নেন। সেই অনুযায়ী ভাল-মন্দ পরামর্শও দেন। এই চিকিৎসের জীবনে তিনটি জিনিস খুবই গুরুত্বপূর্ণ। স্কুটার, স্টেথোস্কোপ, কাগজের প্লেন। ছবির মোশন লোগো বানিয়েছেন একতা ভট্টাচার্য। গল্পের শুরু থেকে শেষ পর্যন্ত এই তিনটি জিনিস থেকে যাবে ‘ডাক্তার কাকু’র সঙ্গে। কী ভাবে? জবাব মিলবে পাভেলের আগামী ছবিতে। অতিমারি অতিক্রম করে পাভেলের এই ছবির শ্যুট শুরু হওয়ার কথা ছিল জানুয়ারিতে।

আরও পড়ুন:  Today Weather Update: মাঘের শীতে রাজ্যবাসীর গায়ে

সব বাধা পেরিয়ে চলতি মাসের দ্বিতীয় দিনে পাভেলের পরিচালনায় প্রসেনজিৎ। ২ এপ্রিল জারেক এন্টারটেইনমেন্ট এর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছেন আসন্ন ছবির একটি মোশন পোস্টার। আর সেই মোশন পোস্টার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ক্যাপশনে লিখেছেন ছবির শুটিং শুরুর কথা। প্রসঙ্গত ছবিতে ডাক্তারের ভূমিকায় অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এছাড়াও অন্যান্য মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে, এনা সাহা, ঋদ্ধি সেন প্রমুখ অভিনেতাদের। পাভেল পরিচালিত এই ছবিটি প্রযোজনার দায়িত্বে আছেন এনা সাহা। সবকিছু ঠিক ঠাক থাকলে আগামী বছর ১ জুলাই মুক্তি পাবে এই ছবি।

Featured article

%d bloggers like this: