29 C
Kolkata

Rachna Banerjee: সারেগামাপা-য় যোগ দিলেন রচনা


নিজস্ব প্রতিবেদন: ‘দিদি নাম্বার ওয়ান’-র মঞ্চ থেকে এবার সোজা ‘সারেগামাপা’-র মঞ্চে হাজির বাংলার দিদি তথা অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায়। এতদিন ‘দিদি নাম্বার ওয়ান’-র মঞ্চে দিদিদের গানের অনুষ্ঠানে গান গাওয়ালেও এবার দর্শকদের মাতাতে নিজেই গান গাইলেন রচনা। এবার ‘সারেগামা’-র মঞ্চে হাজির রচনা।

টলিপাড়ার এভারগ্রীন নায়িকা রচনা।। সময় যায় বছর পাল্টায় কিন্তু তার আর বয়স বাড়েনা। যুগ যুগ ধরে দিদি নাম্বার ওয়ানের সেটে প্রতিযোগীদের হাঁসি কান্নার সাক্ষী তিনি। তার রূপের জাদুতে আজও ঘায়েল বহু পুরুষ। একটা সময়ের পর বড় পর্দা থেকে নিজেকে গুটিয়ে নেন রচনা বন্দ্যোপাধ্যায়। টলিউড থেকে বলিউডেও অভিনয় করে ছক্কা হাঁকিয়েছেন তিনি। তবে, তিনিই এখন দিদি নাম্বার ওয়ানে সঞ্চালনা করে সকলের মনের দিদি হয়ে উঠেছেন। যদিও অভিনেত্রী রচনাকে এবার দর্শকরা পাবে গায়িকা হিসেবে।

প্রতিবছরেরমতো চলতি বছরেও শুরু হয়ে গিয়েছে সা রে গা মা পা। বাংলার বিভিন্ন প্রান্ত থেকে প্রতিযোগীরা যোগ দিয়েছে এই মঞ্চে। জমজমাট গানের রিয়্যালিটি শোয়ের চমকের মাঝেই আরও চমক দিতে হাজির ‘দিদি নং ওয়ান’ এর সঞ্চালিকা রচনা। প্রয়াত কিংবদন্তি শিল্পী আর ডি বর্মন ও বাপ্পি লাহিড়ীর স্মরণে সারেগামাপার মঞ্চে আগামী শনি ও রবিবার অনুষ্ঠিত হবে এই অনুষ্ঠান।

আরও পড়ুন:  Aparajita Flower: মাত্র দুটি উপায়ে মিলবে আপনার বাস্তু সংক্রান্ত সমস্ত সমস্যার সমাধান....

Featured article

%d bloggers like this: