28 C
Kolkata

Sohorer Ushnotomo Dine: শুটিং শেষ,মুক্তির অপেক্ষায় রাহুল শোলাঙ্কির ‘ শহরের উষ্ণতম দিনে’


নিজস্ব প্রতিবেদন: অনেক সময় চাকরির সূত্রে বা পড়াশোনার জন্য কাছের বন্ধুদের ছেড়ে বাইরে চলে যেতে হয় বহু মানুষকে। তবে নিজের শহর ছেড়ে বেশি দিন বাইরে থাকা যায় না। বারবার অবুঝ মন টেনে আনে এই শহরেই। সেই জন্যই হয়তো আমাদের শহরের নাম সুন্দরী তিলোত্তমা। আর এবার সেরকমই কয়েকজন বন্ধুর গল্পই জানান দেবে অভিনেতা রাহুল দেব বোসের পরবর্তী ছবি ‘ শহরের উষ্ণতম দিনে’।

পরমব্রত চট্টোপাধ্যায় প্রযোজনায় অরিত্র সেনের পরিচালনায় ‘শহরের উষ্ণতম দিনে’- তে পাঁচ ইয়ারি কথা সহ প্রেম ধরা দেবে। ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে ছবির শুটিং। মুক্তির অপেক্ষায় ‘শহরের উষ্ণতম দিনে’। রাহুলের পরবর্তী
‘ শহরের উষ্ণতম দিনে’ নিয়ে ‘key খবর’- এর তরফে যোগাযোগ করা হলে অভিনেতার কথায়,’ খুব মজা করে শুটিং করেছি। একদম অন্যরকম একটা গল্প বলবে ‘ শহরের উষ্ণতম দিনে’। ধারাবাহিকে মহিম সেন কাদম্বিনীর বনিবনা না হলেও ছবিতে কিন্তু অনামিকা ওরফে অভিনেত্রী শোলাঙ্কির সঙ্গে রেহানের সুন্দর সম্পর্ক দেখতে পাবে দর্শকরা’।

আরও পড়ুন:  শিব ও শক্তি এক টলিপাড়ায়

‘ শহরের উষ্ণতম দিনে’-ই একই ফ্রেমে দেখা যাবে পর্দার কাদম্বিনী ওরফে বাস্তবের অভিনেত্রী শোলাঙ্কি রায়, মহিম দেব তথা অভিনেতা রাহুল দেব বোস, অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় সহ অনামিকা চক্রবর্তী, দেবপ্রিয় মুখোপাধ্যায় সহ আরও অনেককে। তবে, শুধু ‘ শহরের উষ্ণতম দিনে’ ছবিই নয় এবার আপনাদের গল্প এই শহরের মায়ায় রয়ে যাওয়ার গল্প যেগুলো বলা হয়ে ওঠেনি সেগুলো ‘শহরের মায়া’ প্ল‍্যাটফর্মে বলতেই পারেন। তার জন্য আপনাদের গল্পটা অডিও রেকর্ডিং করে এবং লিখে পাঠিয়ে দিতে পারেন।

আরও পড়ুন:  Chiranjeet Munmun : কি কান্ড,চিরঞ্জিতের পা কামড়ে ধরলেন মুনমুন সেন

Featured article

%d bloggers like this: