28 C
Kolkata

Ranbir Kapoor: রণবীর-কে চেনা দায় !

নিজস্ব প্রতিবেদন : রণবীর কাপুরের নতুন ছবির পোস্টার ফাঁস, চেহারা দেখেও চিনতে পারছেন না মানুষ! আসন্ন ছবি ‘শামশেরা’ থেকে রণবীর কাপুরের ফার্স্ট লুক পোস্টার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যার পরে লোকেরা ছবিটির জন্য মরিয়া হয়ে দেখছে। রণবীর কাপুর আজকাল ব্যস্ত তাঁর আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’-এর প্রচারে।

এদিকে, তার আরেকটি ছবি ‘শামশেরা’-এর ফার্স্ট লুক পোস্টার সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছে, যাতে মানুষ তাকে চিনতেও পারছে না। তবে সোশ্যাল মিডিয়ায় পোস্টার দেখে রণবীরের ভক্তরা অবশ্যই ছবিটির জন্য মরিয়া হয়ে উঠছেন।পোস্টারে রণবীর কাপুরের ডাকাত অবতারকে মানুষ খুব পছন্দ করছে। তারা কমেন্ট বক্সে তার প্রতি তাদের আবেগ প্রকাশ করছেন। উদাহরণস্বরূপ, একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, ‘ওয়াও রণবীর ভাইয়া… এটার মুক্তির জন্য অপেক্ষা করছি।

আরও পড়ুন:  Kareena Kapoor : করিনার কিছু অজানা কেচ্ছা!
আরও পড়ুন:  Kareena Kapoor : করিনার কিছু অজানা কেচ্ছা!

‘শামশেরা হল যশ রাজ ফিল্মসের ব্যানারে করণ মালহোত্রা পরিচালিত একটি পিরিয়ড অ্যাকশন ড্রামা ফিল্ম। এই ছবির ট্যাগ লাইন হল ‘করম সে ডাকাত, ধরম সে আজাদ’। ছবিতে রণবীর কাপুরকে একজন ডাকাত শামশেরার ভূমিকায় দেখা যাবে। তিনি ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত, বাণী কাপুর, আশুতোষ রানা, সৌরভ শুক্লা এবং রনিত রায়। ছবিটির মুক্তির তারিখ ২২ জুলাই ২০২২। ছবিটি হিন্দির পাশাপাশি তামিল ও তেলেগু ভাষায় ডাব করা হবে।

Featured article

%d bloggers like this: