29 C
Kolkata

Ravindra Jadeja: অন্য লুকে জাদেজা, ক্রিকেট থেকে কি সিনেমার ময়দান?

নিজস্ব সংবাদদাতা: চোখ লাল, কালো কাজল রয়েছে চোখে। তবে কি এবার ছবিতে অভিনয় করতে চলেছেন ভারতীয় অল রাউন্ডার রবীন্দ্র জাদেজা? না ঘটনাটা ঠিক তেমন নয়। আসলে একটি ছবির লুক নকল করেছেন জাদেজা। সম্প্রতি মুক্তি পাওয়া একটি দক্ষিণি ছবির লিড রোলের লুক নকল করেছেন তিনি।

বড় বড় দাঁড়ি, অপরিষ্কার মুখ, মুখে নেওয়া জ্বলন্ত বিড়ি। অনেকেই দেখে ভেবেছেন যে হয়তো এবার অভিনয় জগতে পা রাখবেন ‘জাড্ডু’। কিন্তু ঠিক তা নয়। সম্প্রতি মুক্তি পেয়েছে আল্লু অর্জুন অভিনিত ছবি ‘পুষ্পা- দ্য রাইস’।

https://twitter.com/PushpaMovie/status/1481221394566627333?s=20

অনেকেই বলছেন জাদেজা নাকি আল্লু অর্জুনের অনেক বড় ভক্ত। তাই দেরি না করে ছবির লুকটা রপ্ত করে নিয়েছেন তিনি। ‘পুষ্পা’ ছবিটি ব্যবসা করেছে মারাত্মক। সাধারণভাবেই দক্ষিণী ছবির মধ্যে যা স্পাইস থাকার তাঁর সবই আছে এতে। অর্জুনের সঙ্গে রয়েছেন এখনকার ‘ন্যাশনাল ক্রাশ’ রশ্মিকা মান্দানা। যদিও তাঁর সেভাবে কোনও ভূমিকা নেই বলেও অনেকেই মনে করেছেন। তবে জাদেজার এহেন ‘ফিল্মি’ লুক অনেকেই হয়তো ভাবতে পারেননি। অনেকেই কমেন্টে লিখেছেন ‘অসাধারণ’। কেউ লিখেছে, ‘পুষ্পা জাদেজা’

আরও পড়ুন:  Shehnaaz Gill: মাড স্পা-য়ে মজলেন শেহনাজ !
আরও পড়ুন:  AIFF : নির্বাসনের মুখে ভারতীয় ফুটবল

আপাতত আঘাতের কারণে টেস্ট ম্যাচ খেলছেন না জাদেজা। কিন্তু এই বিশ্রামের সময় যে বেশ মজা করেই কাটাচ্ছেন তিনি, তা বলতে বাকি রাখে না।

Featured article