24 C
Kolkata

মুক্তি ‘নির্ভয়া’র ট্রেলারের

নিজস্ব সংবাদদাতাঃ মাস খানেক আগেই তিনি তাঁর বাবাকে হারিয়েছেন। সেই ক্ষতির সঙ্গে নিজেকে মানিয়ে নিতে পারেন নি শ্রীলেখা মিত্র। বাবার শোককে ধীরে ধীরে কাটিয়ে কাজেও ফিরেছেন তিনি। কলটাইম, মেকআপ, শুটিংয়ের বাস্তব দুনিয়ায় নিজেকে অভ্যস্ত করে তুলছেন। কাজে বেরনোর মুহূর্ত ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

সোমবার শ্রীলেখার আসন্ন ছবি ‘নির্ভয়া’র ট্রেলার মুক্তি পেল। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। ইতিমধ্যেই ট্রেলারটি ভাল লাগছে দর্শকের। বর্তমান পরিস্থিতিতে এই ছবিটি হওয়া দরকার বলে মনে করেন শিল্পী। এই ছবিতে ডেবিউ করছেন হিয়া দে। যাকে আমরা টেলিভিশনের পর্দায় কখনও ‘পটলকুমার গানওয়ালা’, কখনও বা ‘আলো ছায়া’, আবার কখনও ‘ফেলনা’ ধারাবাহিকে তাঁর অভিনয় দেখেছেন দর্শক। এটাই হিয়ার প্রথম ছবি।

আরও পড়ুন:  Gujrat: ভোটের মুখেই আধা সামরিক বাহিনীর ক্যাম্পে এলোপাথাড়ি গুলি, নিহত ২ জওয়ান

দিল্লির ওই নৃশংস ধর্ষণ-কাণ্ডের পর ‘নির্ভয়া’ নামটার আলাদা ব্যঞ্জনা তৈরি হয়েছে। সারা দেশ ওই ধর্ষিতা মেয়ের নাম দিয়েছিল ‘নির্ভয়া’। ছবির নাম শুনেই বোঝা যাচ্ছে এই ছবির মূলে রয়েছে ধর্ষণ। ধর্ষণ নিয়ে তো অনেক কথা হয়, কিন্তু তার দৃষ্টিভঙ্গি নিয়ে খুব একটা আলোচনা হয় না। ‘নির্ভয়া’ সেই নিয়েই কথা বলবে। শুটিং শুরুর আগে একদিনের ওয়ার্কশপ করে হিয়া বলেন, “অংশুমান আঙ্কেল ব্রিফ করেছিল আমাকে। বুঝিয়ে দিয়েছিল, আমার চরিত্র পিয়ালি কেমন মেয়ে। কঠিন আর চ্যালেঞ্জিং ছিল এই ক্যারেক্টারটা। একজন টিনএনজার প্রেগন্যান্ট হলে কী ভাবে হাঁটাচলা করবে, সেটা কঠিন লেগেছিল। প্রচন্ড চেষ্টা করেছি আমি। ওয়ার্কশপ হয়েছিল একদিনের। শুটিংয়ে বাকিরাও খুব ভাল। যেগুলো পারছিলাম না বলে দিচ্ছিল সকলে।” শ্রীলেখা এবং হিয়া ছাড়াও প্রিয়াঙ্কা সরকার, গৌরব চক্রবর্তী, সব্যসাচী চক্রবর্তীর মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি।

আরও পড়ুন:  Joey Debroy: ছোটপর্দাকে টাটা জানিয়ে সিরিজ দুনিয়ায় পা জয়ীর!

Featured article

%d bloggers like this: