18 C
Kolkata

Ridhima Gavrav: সমুদ্রতটে প্রেমে মশগুল ঋদ্ধিমা গৌরব

নিজস্ব প্রতিবেদন: বাতাসে বসন্তের গন্ধ। আর বসন্ত মানেই যেনও মনটা করে প্রেম প্রেম। তা হোকই না ৫ বছরের সম্পর্ক তাতে কি? টি- টাউনের অন্যতম রিয়েল জুটির গৌরব চক্রবর্তী- ঋদ্ধিমা ঘোষ। বিয়ের বেশ কয়েকটা বছর পেরিয়ে গেলেও বিন্দুমাত্র কমেনি তাদের মধ্যে প্রেম। প্রেমের আবহে গা ভাসিয়ে এবার সমুদ্রতটে ভরপুর রোমান্সে ডুবলেন ঋদ্ধিমা গৌরব।

অভিনয় তো আছেই পাশাপাশি বন্ধুত্ব, প্রেম, দাম্পত্য এই কটা পর্বের পরেও বেড়ানোর হাত ছাড়েননি গৌরব-ঋদ্ধিমা। কাজের ফাঁকে সুযোগ পেলেই মন ভালো করতে কখনও পাহাড়, কখনও বা সমুদ্র বা কখনও জঙ্গলের খোঁজে বেরিয়ে পড়েন সেলেব জুটি।

আর এবার সেই আনন্দেই গা ভাসিয়ে সমুদ্রতটে গৌরব ঋদ্ধিমা। পন্ডিচেরিতে জলের পাশে প্রকৃতির হওয়া উপভোগ করছেন সেলেব জুটি। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ঘুরতে যাওয়ার বেশ কয়েকটি ভিডিও পোস্ট করেছেন গৌরব ঘরনী।

আরও পড়ুন:  Daily Horoscope 6 December, 2022: ধর্মানুষ্ঠান বা শুভ অনুষ্ঠান ঘরেই করা উচিত......

সেখানে দেখা যাচ্ছে কালো টপ প্রিন্টেড প্যান্ট খোলা চুলে গৌরবে দিকে তাকিয়ে দাঁড়িয়ে ঋদ্ধিমা অপরদিকে সবুজ টি-শার্টে ঋদ্ধিমাকে ভালোবাসার আলিঙ্গন গৌরবের। সেলিব্রিটির ভালোবাসাময় ভিডিওতে লাইক কমেন্টের বন্যা। ২০১৭-র ২৮ নভেম্বর সাতপাকে বাঁধা পড়েছিলেন অভিনেতা গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ। আর তাই আজও তাদের ভালোবাসার গাড়ি ছুটছে দ্রুতগতিতেই।

Featured article

%d bloggers like this: