25 C
Kolkata

Salman-Srk in Pathan: সলমন শাহরুখ এবার ‘পাঠান’-এ !

নিজস্ব প্রতিবেদন : বলিউডের ব্লকবাস্টার দুই নায়ক সলমন খান এবং শাহরুখ খান। দুজনকে একসঙ্গে দেখতে চান না এমন মানুষ বোধয় পাওয়া কঠিন। দুজনকে একসঙ্গে সিলভার স্ক্রিনে দেখবার জন্য বহুদিন ধরে সকালে অপেক্ষা করে আছেন। অবশেষে শোনা যাচ্ছে দু’জনকে একসঙ্গে পর্দায় দেখা যেতে চলেছে শাহরুখ খানের আসতে চলা সিনেমা ‘পাঠান’-এ । সম্প্রতি অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ব্রহ্মাস্ত্র সিনেমায় ক্যান ইউ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে বলিউড বাদশা কে।

এবারে শোনা যাচ্ছে শাহরুখ খানের সিনেমাতে কেন চরিত্র দেখা যাবে বলিউডের ভাইজানকে। তবে সেই কথা কতটা সত্যি তা এখনো স্পষ্টভাবে জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, শাহরুখ খানের উপস্থিতি দর্শকদের হলে টেনেছিল। এবং সেই স্ট্রাটিজে মাথায় রেখেই শাহরুখের ছবিতে সলমনের উপস্থিতির কথা ভেবেছেন ছবি নির্মাতারা। সম্প্রতি শোনা গিয়েছে টাইগার ফ্যান চাইছি তিন নম্বর পর্ব আসতে চলেছে, সেখানে ভাইজান কে দেখা যাবে অবনীশ সিং রাঠোর এর ভূমিকায়।

আরও পড়ুন:  Panchami: সাপের গপ্প শোনাতে আসছে রাজদীপ

এবং সেই চরিত্রে পাঠানেও দেখা যাবে সলমনকে। সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে দুটি হাত মেলানো দৃশ্য। এবং সকলে ধারণা করেছেন এই দুই হাত আর কারোর নয়, বলিউডের ভাইজান এবং বাদশার হাত। তবে এই গুঞ্জন কতটা সত্যি বা কতটা মিথ্যে তা জানা যাবে সঠিক তথ্য সামনে আসার পরে।

Featured article

%d bloggers like this: