25 C
Kolkata

Samantha: ভালোকিছু অনুভব করতে প্রস্তুত সামান্থা

নিজস্ব সংবাদদাতাঃ ২০২১ সালেই বহুদিনের সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন সামান্থা। নতুন বছর পরার সাথে সাথে নতুন কিছুকে স্বাগত জানাতে প্রস্তুত তিনি। নতুন বছর পড়ার সাথে সাথেই বেশ মজার কিছু পোস্টও করতে দেখা যাচ্ছে সামান্থাকে।

সম্প্রতি একটি সূর্যাস্থের ছবি পোস্ট করে তার সঙ্গে সামান্থা ক্যাপশন দিয়েছেন ” ওকে ইউনিভার্স আমি ভালো কিছু অনুভব করতে প্রস্তত। আমাকে ভালো কিছু অনুভব করান ”। বছরের শুরুটা তিনি তাঁর পোষ্যর সঙ্গেই করেছেন। তার সঙ্গেই তিনি তাঁর নতুন বছরে কি কি করবেন আর কি ভাবে থাকবেন সেটিও শেয়ার করেছিলেন তাঁর ভক্তদের সঙ্গে।

তার সাথে সাথেই অভিনেত্রী তাঁর ক্যারিয়ারের দিকেও নজর দিচ্ছেন কড়া ভাবে। শেষ তাঁকে দেখা গিয়ে আল্লু অর্জুনের বিপরীতে ”পুষ্পা” সিনেমাটিতে। এছাড়াও রাউডি পিকচার্স এবং সেভেন স্ক্রিন স্টুডিও দ্বারা ব্যাঙ্করোল করা, ছবিতে নয়নথারা এবং বিজয় সেতুপতি প্রধান চরিত্রে অভিনয় করেছেন। আশা করা হচ্ছে ফিল্মটি ২০২২ সালের ফেব্রুয়ারির মধ্যে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে৷ সামান্থা রুথ প্রভু ”যশোদা” নামে আরেকটি প্রকল্পের শুটিংও করেছেন ৷

আরও পড়ুন:  Mamata Banerjee : 'ভিক্ষে নয়, চাইছি ঋণ তৃণমূলকে ভোট দিন',দাবি নেত্রীর

উদ্যোগটি যৌথভাবে হরি শঙ্কর এবং হরিশ নারায়ণ দ্বারা পরিচালিত হচ্ছে এবং শ্রীদেবী মুভিজের ব্যানারে শিভালেঙ্কা কৃষ্ণ প্রসাদ প্রযোজনা করছেন। ছবিতে উন্নি মুকুন্দন এবং ভারলক্ষ্মী শরথকুমারের সাথে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সামান্থা রুথ প্রভুকে।

Featured article

%d bloggers like this: