24 C
Kolkata

Samantha Ruth Prabhu: গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি সামান্থা!

নিজস্ব প্রতিবেদন: বলিউড হোক বা দক্ষিণ ইন্ডাস্ট্রি সব জায়গায় এক কথায় চুটিয়ে রাজ করছেন সামান্থা প্রভু। এক কথায় সকলের চোখের মণি হয়ে গিয়েছেন এই অভিনেত্রী। লুক হোক বা নাচের স্টাইল, না তার অভিনয় সবকিছুই নজর কারে দর্শকদের। তবে বেশ কিছুদিন আগেই অভিনেত্রী জানিয়েছিলেন তিনি অসুস্থ। একটি ছবি পোস্ট করে বলেছিলেন, তিনি কয়েকদিন আগেই অটোইমিউন রোগ মায়োসাইটিসে আক্রান্ত তিনি।

এর সাথে যোগ করে অভিনেত্রী জানিয়েছিলেন তিনি ভেবেছিলেন একটু সুস্থ হওয়ার পরে তারপরে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেবেন তার অসুস্থতার কথা। তবে তিনি সম্পূর্ণ সুস্থ হতে সময় লাগছে তাই আর দেরি না করেই জানিয়ে দিয়েছিলেন সেই খবর। তারপর কেটে গিয়েছে বেশ কিছুদিন। হঠাৎই কয়েকদিন ধরে বিনোদন দুনিয়ার তোলপাড় এই খবরের যে অসুস্থ সামান্থা।

আরও পড়ুন:  Govinda Naam Mera: 'গোবিন্দা নাম মেরা' উচ্চারণ করেই বিজলিতে ঝাঁপ ভিকির

শুধু অসুস্থই নয় বরং এতটাই তার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে সে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। তবে, অভিনেত্রীর মুখপাত্র জানিয়েছেন অভিনেত্রী সম্পূর্ণ সুস্থ আছেন। এবং বাড়িতেই আছেন। তার সাথেই মুখ্য পাত্রের দাবি অভিনেত্রী শারীরিক অবস্থার কোনরকমে অবনতি হয়নি এবং তার শারীরিক অবস্থা এতটাও খারাপ নয় যে তার প্রাণহানি হতে পারে। তাই আপাতত অভিনেত্রীকে নিয়ে কোন চিন্তার কারণ নেই।

Featured article

%d bloggers like this: