26 C
Kolkata

Sandipta Sen:হলুদ পরী সন্দীপ্তা


নিজস্ব প্রতিবেদন: ছোটপর্দা থেকেই অভিনয় শুরু। ইতিমধ্যেই ওয়েব সিরিজে নাম লিখিয়ে ফেলেছেন সে। তার চোখের চাউনিতেই মাতোয়ারা সিনে দুনিয়া। ধারাবাহিকে তার অভিনীত ‘দুর্গা ‘ চরিত্রটি মানুষের মনে আজও দাগ কেটে রেখেছে। কারণ তিনিই হলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

ছোট পর্দা থেকে ওয়েব সিরিজে নিজের দক্ষ অভিনয়ের পরিচয় রেখেছেন সন্দীপ্তা। সন্দীপ্তা একজন ভালো অভিনেত্রীই তা সকলেরই জানা তবে তিনি যে খুব ভালো নৃত্য শিল্পীও বটে। অপরদিকে সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ থাকতে দেখা যায় তাকে। আর এরই মাঝে সোশ্যাল মিডিয়া কাঁপছে হলুদ পরী সন্দীপ্তাতে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন সন্দীপ্তা। সেখানে লক্ষ্য করা যাচ্ছে অভিনেত্রী পড়নে হলুদ শাড়ি, স্লিভলেস লাল ব্লাউজ, কপালে টিপ, গলায় হার নানান পোজ দিচ্ছে সে। অভিনেত্রী ভিডিওতে লাইক কমেন্টের বন্যা। একটা সময়ে শোনা গিয়েছিল এই নায়িকার সঙ্গেই অভিনেতা রাহুলের নাম জড়িয়েছিল। টলি পাড়ায় গুঞ্জন ছিল তাঁরা প্রেম করছেন। আর সেই জন্যই নাকি রাহুল-প্রিয়াঙ্কার ডিভোর্স হচ্ছে। যদিও সে সব গুজব বলেই উড়িয়ে দিয়েছিলেন তারা। তবে, বর্তমানে কিন্তু টলিপাড়ার অন্যতম ট্যালেন্টেড নায়িকা সন্দীপ্তা সেনের হট মুভসে কাঁপছে গোটা টলিপাড়া।

আরও পড়ুন:  SBI: এবার ব্যাঙ্ক আসছে আপনার ঘরে,জানেন কিভাবে?

Featured article

%d bloggers like this: