18 C
Kolkata

বড়পর্দার প্রস্তুতিতে শাহরুখ

নিজস্ব সংবাদদাতাঃ মাদক কাণ্ডে অভিযুক্ত শাহরুখ-পুত্র আরিয়ান খানকে গ্রেফতারের পর নিজের ছবির সব কাজ বন্ধ রেখেছিলেন কিং খান। যদিও বর্তমানে আরিয়ান জামিনে মুক্ত। তাঁর কেস সংক্রান্ত অনেক জটিলতাই কেটে গিয়েছে। তাই আবারও শুটিং শুরু করতে চলেছেন কিং খান। সূত্রের খবর অনুযায়ী, ১৫ ডিসেম্বর থেকে সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ ছবির কাজের শুরু করবেন তিনি। যার শুটিং হবে স্পেনে। তার জন্য খুব তাড়াতাড়ি স্পেনে পাড়ি দিতে চলেছেন শাহরুখ, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। শাহরুখের জন্যই ‘পাঠান’-এর শুটিং-এর শিডিউল নতুনভাবে তৈরী করতে হয়েছে। কিং খানের জন্য ব্যস্ত তারকরা থেকে ছবির প্রযোজক আদিত্য চোপড়া নিজেদের সময় বার করেছন।

মাসখানেক ধরে নিজেকে সব কিছু থেকে গুটিয়ে রেখেছিলেন শাহরুখ। ‘পাঠান’-এর কাজ শুরু করার আগে ফের শারীরচর্চা শুরু করেছেন অভিনেতা। এর পর রয়েছে অ্যাটলি পরিচালিত অ্যাকশন মুভির শুটিংও। তাই শাহরুখ এখন পুরোদমে প্রস্তুতি শুরু করেছেন নতুন করে কাজে ফেরার। খান। আরিয়ান এখন জামিনে মুক্ত। তাঁর কেস সংক্রান্ত অনেক জটিলতাই কেটে গিয়েছে। তাই ফের শুটিং শুরু করতে চলেছেন শাহরুখ। শোনা যাচ্ছে, ১৫ ডিসেম্বর থেকে সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ ছবির কাজ শুরু করবেন তিনি। এ বার শুটিং হবে স্পেনে। তার জন্য শাহরুখ, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম স্পেন পাড়ি দেবেন শিগগিরই। শাহরুখের জন্যই ‘পাঠান’-এর শুটিং শিডিউল নতুন করে তৈরি করতে হয়েছে। ছবির প্রযোজক আদিত্য চোপড়া থেকে দীপিকা, জন প্রত্যেকেই শাহরুখের জন্য নিজেদের ব্যস্ত শিডিউল থেকে সময় বার করেছন।

আরও পড়ুন:  Neha Kakkar: জন্মদিন বলে যা ইচ্ছে তাই? প্রকাশ্যে স্বামীর সঙ্গে একি করলেন নেহা?

কয়েকমাস ধরে কিং খান নিজেকে সবদিক থেকে গুটিয়ে রেখেছিলেন। অভিনেতা ‘পাঠান’-এর কাজ শুরু করার আগে আবার নিজের শরীরচর্চা শুরু করেছেন। এরপর তাঁর ঝুলিতে রয়েছে অ্যাটলি পরিচালিত অ্যাকশন মুভির শুটিংও। ইতিমধ্যে তারই তোরজোর শুরু করে দিয়েছেন কিং খান।

Featured article

%d bloggers like this: