28 C
Kolkata

ধীরে ধীরে সিদ্ধার্থের শোক কাটাচ্ছেন শেহনাজ

নিজস্ব সংবাদদাতাঃ সির্দ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিলের দুস্টু-মিষ্টি প্রেমের সম্পর্ক পছন্দ করেনি এমন মানুষ নেই বললেই চলে। বিগ বসের ঘর থেকে তাঁদের এই সম্পর্কের শুরু। তাঁদের ভক্তরা ভালোবেসে নাম রাখে ” সিডনাজ। ” যদিও তাঁরা কখনও প্রকাশ্যে স্বীকার করেননি তাঁদের প্রেমের সম্পর্ক। ভক্তরা তাদের পছন্দের ” সিডনাজকে ” একসঙ্গে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে গেছে

শেহনাজ তাঁর ভালোবাসার মানুষ সিদ্ধার্থকে ন্যাশনাল টেলিভিশনের সামনে দাঁড়িয়ে জানিয়েছিল মনের কথা. টেলিভিশন দুনিয়াকে সাক্ষী রেখে বলেছিলেন ” আমি শো জিততে চাইনা আমি তোমাকে জিততে চাই। ” সত্যি তিনি শো জেতেননি কিছু সেরার মুকুট তাঁর ভালোবাসার মানুষের মাথাতেই উঠেছিল। ”বিগবস” সিজিন ১৪ বিজয়ী হন সিদ্ধার্থ শুক্লা। শোনা গিয়েছিলো তাঁদের বাগদান পর্ব শেষ হয়েছে ইতিমধ্যেই। এই বছরের শেষের দিকেই দু-হাত এক হবে।

কিন্তু তার আগেই ছন্দ পতন। প্রয়াত হন সির্দ্ধার্থ শুক্লা। তাঁর এই অকাল-প্রয়াণ মেনে নিতে না পেরেই একপ্রকার লাইমলাইট থেকে হারিয়ে গিয়েছিলেন প্রেমিকা শেহনাজ। সিদ্ধার্থের অন্তিম যাত্রায় তাঁকে চিনতে পারা কঠিন হয়ে পড়েছিল। সারাক্ষন হাসি যার মুখে লেগে থাকত তাঁকেই দেখা গিয়েছিল ক্লান্তি আর কষ্টে ভেঙে পড়া অবস্থায়। শেহেনাজের মজার কথা গুলো বেশ জনপ্রিয়তা পেয়েছিলো নেট দুনিয়াতেও।

আরও পড়ুন:  Urvashi Rautela: চকচকে শরীর থেকে স্পষ্ট নিটল নিতম্ব উর্বশীর

গত ২ সেপ্টেম্বর সিদ্ধার্থ শুক্লা না ফেরার দেশে পাড়ি দেন। তার ঠিক এক মাস পর আস্তে আস্তে শোক কাটিয়ে আবার ফ্লোরে ফেরেন শেহনাজ। ১৫ অক্টোবর রিলিজ হয়ে তাঁর অভিনীত ” হসলা রাখ ”। দর্শক থেকে সমালোচক সবার প্রশংসা কুড়িয়েছেন এই ছবি। তবে তাঁর সহকর্মীদের দাবি হারিয়ে গেছে পুরোনো হাসি-খুশি শেহনাজ।

আরও পড়ুন:  Indian Idol: বাঙালির রাজত্ব ইন্ডিয়ান আইডলে

সামনেই আসতে চলেছে আরও একটি কাজ। তবে সেটি তাঁর ভালোবাসার মানুষটির সঙ্গে।
রবিবার গায়িকা শ্রেয়া ঘোষাল তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে একটি ছবি পোস্ট করেন। সেটি ”সিডনাজের” শেষ না হওয়া মিউজিক ভিডিওর পোস্টার।

পোস্টারটিতে লেখা আছে ” অধুরা ” যা গানটির নাম. তার তলায় লেখা আছে ” এক অধুরা গানা ” ”এক অধুরা কাহানি ” । গানটি মুক্তি পাবেন ২১ অক্টোবর। এবং গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল ও অর্কপ্রভ মুখার্জী। ”অধুরা” কথার অর্থ ”অসম্পূর্ণ।” একটি অসম্পূর্ণ গান আর একটা অসম্পূর্ণ গল্প যেন ” সিডনাজের” গল্পটাই গানে বলা হয়েছে। শেষবারের মতো ”সিডনাজকে” একসঙ্গে দেখার জন্য অধীর আগ্রহে চেয়ে আছেন ভক্তরা।

আরও পড়ুন:  Bodhan: ষষ্ঠীর আগেই টলিপাড়ায় 'বোধন' সন্দীপ্তা দিতিপ্রিয়ার
আরও পড়ুন:  Bodhan: ষষ্ঠীর আগেই টলিপাড়ায় 'বোধন' সন্দীপ্তা দিতিপ্রিয়ার

Related posts:

Featured article

%d bloggers like this: