24 C
Kolkata

Shibani Tattoo: খোদাই করলেন বিয়ের তারিখ

নিজস্ব প্রতিবেদন : ভক্তদের মন ভাল করতে সোশ্যাল সাইটে একের পর এক ছবি পোস্ট করছেন নব দম্পত্তি। সেই ছবির তালিকায় নয়া সংযোজন ফারহান ঘরণীর হাতের ট্যাটু। মিসেস আখতার সদ্যই তাঁর সোশ্যাল সাইট ইন্সটাগ্রামে হাতে আঁকা ট্যাটুর ছবি প্রকাশ্যে এনেছেন। ফারহান-শিবানীর বিয়ের পর একটি ফটোশ্যুটে গ্ল্যামারাস নববধূ একেবারে ওয়েস্টার্ন লুকে ধরা দিয়েছেন সেখানেই নিজের ট্যাটুকে শো-অফ করেছেন। রোমান হরফে নিজেদের বিয়ের তারিখ লিখেছেন শিবানী। পেজ থ্রি-র খবর জুড়ে এখন শুধুই নবদম্পত্তির নিত্য-নতুন খবর।

এই মুহুর্তে বি-টাউনের নবদম্পত্তি বলতে ফারহান আখতার ও শিবানি দান্ডেকার ছাড়া আর কেও নেই। তাঁদের বিয়ের প্রতি মুহুর্তের খবর জানতে যেমন উদগ্রীব ছিল অনুরাগীরা তেমনই আবার বিয়ের পরে তাঁদের হালচাল কেমন রয়েছে সেই দিকেও বিশেষ নজর রয়েছে সিনেমাপ্রেমীদের। আর ভক্তদের মন ভাল করতে সোশ্যাল সাইটে একের পর এক ছবি পোস্ট করছেন নব দম্পত্তি। কখনও দেখা যাচ্ছে মেহেন্দির অনুষ্ঠানে গপগপ করে ফুচকা খাচ্ছে ন্যয়ি নভেলি দুলহন আবার বিয়ের পর কোন সেলেব বন্ধুর বাড়িতে লাঞ্চ ডেট বা ডিনার ডেটের আমন্ত্রনে যাচ্ছেন, সেই সব খুঁটিনাটি খবর দিচ্ছেন মিস্টার অ্যান্ড মিসেস আখতার।

আরও পড়ুন:  Janhvi kapoor: প্রকাশ্যে পোশাক পরিবর্তন জাহ্নবীর?

এবার সেই খবরের তালিকায় নয়া সংযোজন ফারহান ঘরণীর হাতের ট্যাটু। মিসেস আখতার সদ্যই তাঁর সোশ্যাল সাইট ইন্সটাগ্রামে হাতে আঁকা ট্যাটুর ছবি প্রকাশ্যে এনেছেন।এই ট্যাটু কিন্তু যে সে ট্যাটু নয়। শিবানীর হাতে আঁকা ট্যাটুর একটি বিশেষ মাহাত্ম্য রয়েছে। শুধু তাই নয়, এই ট্যাটুর মাধ্যমে একটি বিশেষ দিনের ঘোষণাও করেছেন তিনি। ১৯ ফেব্রুয়ারি ফারহান শিবানির বিয়ের দিন হাতে আঁকা ট্যাটু দিয়েই ফারহানের প্রতি আরও একবার প্রেম নিবেদন করেন শিবানী। গত বছর অর্থাৎ ২০২১ সালে প্রেমিক ফারহানের নাম নিজের ঘাড় খোদাই করেছিলেন শিবানী।

আর সেটাই ছিল ফারহানের জন্মদিনে শিবানীর দেওয়া সেরা উপহার। ফারহান-শিবানীর বিয়ের পর একটি ফটোশ্যুটে গ্ল্যামারাস নববধূ একেবারে ওয়েস্টার্ন লুকে ধরা দিয়েছেনয সেখানেই নিজের ট্যাটুকে শো-অফ করেছেন আখতারের পরিবারের নতুন সদস্য। সেখানে দেখা যাচ্ছে রোমান হরফে নিজেদের বিয়ের তারিখ লিখেছেন শিবানী। তাঁদের জীবনের বিগ ডে ১৯ ফেব্রুয়ারি ২০২২ সালটাকেই ট্যাটুতে লিখেছেন নায়িকা।

আরও পড়ুন:  Ayushmann Khurrana:আয়ুষ্মানের 'ভার্টিগো' শুটিংয়ে বাঁধা

নির্দিষ্ট দিনেই মহা সমারোহে খান্ডালার ফার্ম হাউসে সম্পন্ন হয়েছে ফারহান-শিবানীর বিবাহ অনুষ্ঠান। বিয়ের পরেই কিন্তু নিজের পদবীও বদলে ফেলেছেন শিবানী। ফারহানের স্ত্রী তাঁর সমস্ত সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজের নামের সঙ্গে আখতার পদবী যুক্ত করে লিখেছেন শিবানী দান্ডেকার আখতার। নবদম্পত্তির বিয়ের ছবি যেমন সুপার হিট সোশ্যাল মিডিয়ায়, তেমনই তাঁদের প্রি-ওয়েডিং শ্যুটের ছবিও মন ছুঁয়েছে ভক্তদের। বিয়ের পর ইতিমধ্যেই কজে ফিরেছেন শিবানী। অন্যদিকে কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন ফারহান।

Featured article

%d bloggers like this: