28 C
Kolkata

‘Dharmajuddha’: রাজের ‘ধর্মযুদ্ধ’-এ সামিল এবার শ্রেয়াও


নিজস্ব প্রতিবেদন: টি-টাউনের রিয়েল কাপেল রাজ চক্রবর্তী ও শুভশ্রী। বর্তমানে তাদের সুখের সংসার। কিন্তু এবার রাজ শুভশ্রীর সংসারে নেমে এসেছে ‘ধর্মযুদ্ধ’। কিন্তু রাজের সেই ‘ধর্মযুদ্ধ’-এ এবার হাজির গায়িকা শ্রেয়া ঘোষালও।

কারণ,এবার অবশেষে প্রতীক্ষার অবসান ঘটিয়ে মুক্তির পথে রাজ চক্রবর্তী পরিচালিত নতুন ছবি ‘ধর্মযুদ্ধ’। রাজনীতির ছোঁয়া থেকে ধর্ম নিয়ে কাটাছেঁড়া সবটাই ফুটে উঠবে ‘ ধর্মযুদ্ধে ‘। রাজের এই ছবিতে নতুন রূপে দেখা যাবে শুভশ্রীকে। এই ছবিতে শুভশ্রী ছাড়াও দেখা যাবে স্বাতীলেখা সেনগুপ্ত, সপ্তর্ষি মৌলিক, পার্নো মিত্র, ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী।প্রকাশ্যে আসতে চলেছে রাজ-শুভশ্রীর ‘ধর্মযুদ্ধ’। অবশেষে প্রকাশ্যে ‘ধর্মযুদ্ধ’-তে শ্রেয়া ঘোষালের নতুন গান ‘তুমি যদি চাও’।

আরও পড়ুন:  Kapil Sharma: পেশা বদলে ডেলিভারি বয়ের কাজ করছেন কপিল !

আগামী ১১ই আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে রাজের নতুন ছবি ‘ধর্মযুদ্ধ’। ছবির গল্প এগোবে মূলত জাত-পাতের বিচারে ভেদাভেদের রাজনীতি, সাম্প্রদায়িকতাকে নিয়ে। বর্তমান সামাজিক প্রেক্ষাপটে ধর্মান্ধতার শিকার মানুষ,প্রেম-ভালবাসা সবটাই বিচার্য ধর্মের নিরিখে। এর অন্যথা হলে একে অপরের রক্তের পিপাসু হতেও সময় লাগে না। এমনই টুকরো বাস্তবের ছবিকে চিত্রনাট্যের রূপ দিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী।

আরও পড়ুন:  Kitchen 165: পুজোর আগেই মদন মিত্রর Kitchen 165

Featured article

%d bloggers like this: