18 C
Kolkata

samantha-ruth-prabhu: দক্ষিণী সামান্থা এবার বলিউডে


নিজস্ব সংবাদদাতা: দক্ষিণী অভিনেত্রী হলেও তাকে নিয়ে কম চর্চা হয় না বি- টাউনে। তার রূপের ছটায় মাতোয়ারা আট থেকে আশি। ২০১০ সালে গৌতম মেনন পরিচালিত ‘ইয়ে মায়া চেসভ’-এর মধ্যে দিয়ে প্রথমবার দক্ষিণী চলচিত্র জগতে ডেবিউ করেন সে। বলার অপেক্ষা রাখে না এখানে কথা হচ্ছে সামান্থা রুথ প্রভুকে নিয়ে। সেই থেকে আজও তার ক্যারিয়ারে গাড়ি ছুটছে দ্রুতগতিতে। আর এবার সেই দক্ষিণী সামান্থা করান জোহরের ফ্রেমে।

সামান্থার সুদক্ষ অভিনয় কৌশল দিয়ে মন জয় করেছেন হাজার হাজার মানুষের। বেশ কয়েক বছর পার অভিনেত্রী তার অভিনয়ের জাদুতে মাত করে রেখেছেন দর্শকদের। অভিনয়ের পাশাপাশি নিজের ফ্যাশন সেন্স কেও এক নয়া লুক দিয়েছেন তিনি। সামান্থার লুকিং থেকে অ্যাক্টিং সর্বত্রই মন কাড়ে অনুরাগীদের।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও মাঝেমধ্যে উষ্ণ ছবি কিংবা ভিডিও পোস্ট করে দর্শকদের মনোরঞ্জন করেন দক্ষিণী অভিনেত্রী। তবে সামান্থা আর দক্ষিণী অভিনেত্রী শুধু নয় এবার তিনি বলিউডের অভিনেত্রীও বটে। নিশ্চয়ই ভাবছেন সেটা কিভাবে সম্ভব? কারণ জোহার থাকলে সবটাই সম্ভব।

রহস্য না বাড়িয়ে বলে দেওয়াই যাক আসল ঘটনা। আসলে, এবার করণ জোহর তাঁর ‘লাইগার’ ছবির আইটেম ডান্সের জন্য সই করাতে চলেছেন সামান্থাকে। এই নিয়ে অভিনেত্রীর সঙ্গে প্রাথমিক কথার্বাতাও সেরে ফেলেছেন পরিচালক। এখনও পর্যন্ত অভিনেত্রীর তরফ কোনও সবুজ সংকেত নাম মিললেও অনুরাগীদের ধারণা এবার বলিউডে নাম লেখাবেন সামান্থা।

Featured article

%d bloggers like this: