28 C
Kolkata

Srabanti Chatterjee: চতুর্থ বিয়ে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী !

নিজস্ব প্রতিবেদন : অভিনেত্রী শ্রাবন্তীর অভিনয় জীবনের থেকে তাঁর বাস্তব জীবন নিয়ে দর্শকদের মনে উৎসাহ অনেক বেশি। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ তাঁর সব কিছুই যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। একবার নয় দুইবার নয় তিন-তিনবার তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। বিবাহ বিচ্ছেদ না হলেও অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ এখন শ্রাবন্তীর উপরে। এবার তিনি মুখ খুললেন তাঁর বিশেষ বন্ধু অভিরূপ নাগ চৌধুরী-কে নিয়ে।

বেশ রোম্যান্টিক মুডে রয়েছেন টলিপাড়ার এই নায়িকা। প্রেম যেন সর্বদাই রয়েছে অভিনেত্রীর মনে। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন টলিপাড়ার অলিতে গলিতে। জানা যায় ,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা অভিরূপ। পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী। এই প্রথমবার অভিরূপের সঙ্গে নিজের সম্পর্কের সমীকরণ ভাগ করে নিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

আরও পড়ুন:  Stranger Things: শূন্যে ভাসছেন তরুণী! স্ট্রেঞ্জার থিংসের Vecna সত্যিই এলো?
আরও পড়ুন:  Alia Bhatt-SS Rajamouli: হলিউড অভিনেতার সঙ্গে আলিয়া

একটি সাক্ষাৎকারে নায়িকা প্রথমে প্রেমের কথা মানতে না চাইলেও অভিরূপকে নিজের বিশেষ বন্ধু বলে দাবি করেন। শুধু তাই নয়, এই স্পেশ্যাল ফ্রেন্ডকেই সবসময়েই পাশে পান বলেই জানিয়েছেন শ্রাবন্তী। তারসাথেই অভিনেত্রী জানান, মানুষ হিসেবে খুবই ভাল অভিরূপ। পরিবারের প্রতিও কেয়ারিং। আর যেটা সবচেয়ে ভাল লাগে তা হল মানুষ হিসেবে ও ভীষণই ভাল। আমি নিজের মনের কথা ওকে খুলে বলতে পারি। শুধু এখানেই শেষ নয় নায়িকা জানান এখন তার সঙ্গে শুধু অভিরূপ নন, তার পরিবারও জড়িয়ে গেছে। অভিরূপের বন্ধুরাও সকলে মিলে অনেক মজা করেন।

Featured article

%d bloggers like this: