18 C
Kolkata

Srabanti Chatterjee: ভেজা শরীরে প্রকাশ্যে বাথটবে ফেনাময় শ্রাবন্তী

নিজস্ব সংবাদদাতা: বরাবর শিরোনামে থাকতে ভালোবাসেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বারবার বিয়ে করা তারপর সেই বিয়ে ভাঙার গুঞ্জন নিয়ে মাঝেমধ্যেই কটাক্ষের শিকার হতে হয় শ্রাবন্তীকে। ইতিমধ্যে ভাঙতে বসেছে শ্রাবন্তীর তৃতীয় বিয়েও। বিয়ে ভাঙা গড়া চললেও নিজের ছন্দে মেতে রয়েছেন অভিনেত্রী। গত কয়েকদিন ধরেই উষ্ণ ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন শ্রাবন্তী। প্রকাশ্যে ছুটির দিনে ভেজা শরীরে বাথটবে স্নান সারলেন টলিপাড়ার বাবলি গার্ল।

দুটো বিয়ে ভাঙার পর সকলেই ভেবেছিল হয়তো শ্রাবন্তীর তৃতীয় বিয়েটা টিকবে। কিন্ত সেই ভাবনাই সার। প্রথম দুই বিয়ের পর শ্রাবন্তীর তৃতীয় বিয়েও নড়বড়ে। কবে আবার একসঙ্গে দেখা যাবে শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামী রোশনকে সেই প্রশ্ন এখন সবত্র। যদিও সেই গুড়ে বালি দিয়ে বর্তমানে এক ব্যবসায়ীর সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে শ্রাবন্তীর। চলছে সমানতালে অভিনয়ও।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ শ্রাবন্তী। মাঝেমধ্যেই নানান উষ্ণ ছবি পোস্ট করে তাগ লাগাচ্ছেন অভিনেত্রী। রবিবার নিজের বাথটবে স্নানরত একটি ছবিটি পোস্ট করেছেন শ্রাবন্তী। পিছমোড়া করে বাঁধা মাথার চুল,চুলের কিছু অংশ ঘাড়ের কাছে নেমে এসেছে। ন্যুড মেকআপে ক্যামেরার সামনে ভেজা শরীর। শরীর ঢাকা সাদা ফেনায়। ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন,’ফ্রেশ মর্নিং’। কিন্তু এখন প্রশ্ন অভিনেত্রীর স্নানঘরে গিয়ে তার ভেজা শরীরের ছবি কে তুললো।

আরও পড়ুন:  Maheshtala Body: ডোবা থেকে উদ্ধার পচা গলা দেহ

বর্তমানে টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বর্তমানে ব্যস্ত ‘ভয় পেও না’ ছবি নিয়ে। যেখানে শ্রাবন্তীর বিপরীতে ওম সাহানি। এই প্রথম বড়পর্দায় জুটি বেঁধেছেন ওম- শ্রাবন্তী।

Featured article

%d bloggers like this: