28 C
Kolkata

Sreelekha Mitra: ভূতে বিশ্বাস করেন? প্রশ্ন তুললেন শ্রীলেখা


নিজস্ব প্রতিবেদন: কথায় বলে, ‘ভূত আমার পুত, পেত্নী আমায় ঝি, রাম লক্ষণ বুকে আছে করবি আমার কি’। যদিও এই চলতি কথা বাস্তবে কতটা রূপ পায় সেখানে একটা প্রশ্নবোধক চিহ্ন থেকেই যায়। অনেকেই আছে যারা ভূতে বিশ্বাস করে। আবার অনেকেই আছে যারা ভূত বলে কিছু হয় সেটা মানতে চায় না। তবে এবার দর্শকদের উদ্দেশ্যে ‘ভূতে বিশ্বাস করেন’ প্রশ্ন ছুড়লেন শ্রীলেখা মিত্র।

যদিও এই ভূতে সেই ভূত না। আসলে আসতে চলেছে অজিতাভ বরাটের নতুন ছবি ‘ভূতে বিশ্বাস করেন’। প্রকাশ্যে শ্রীলেখার নতুন ছবি ‘ভূতে বিশ্বাস করেন’- র পোস্টার।

সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্টার শেয়ার করে শ্রীলেখা লেখেন ‘ভূতে বিশ্বাস করেন?’ ভূত এই নামটা শুনলেই হঠাৎ গা টা কেমন ছমছম করে ওঠে। ছমছম করলেও লাভ নেই কারণ শীঘ্রই আসতে চলেছে শ্রীলেখা শিলাজিৎ- র নতুন ছবি ‘ভূতে বিশ্বাস করেন’।


রামগোপাল বর্মার ‘ডরনা মানা হ্যায়’ কিংবা ‘ডরনা জরুরি হ্যায়’-র মতো করে গল্পগুলি বলা হবে ‘ভূতে বিশ্বাস করেন’ ছবিতে। তিনটি ভয়ের গল্প একই ছবিতে। আর ধারক হিসাবে অভিনয় করছেন শ্রীলেখা আর শিলাজিৎ। বাকি তিনটি গল্পে রয়েছেন বিশ্বজিৎ চক্রবর্তী, কুশল চক্রবর্তী, অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায়-সহ আরও অনেকে।

.
আরও পড়ুন:  sayantani guhathakurta: পুজোর আগেই ফ্যাশন শুরু সায়ন্তনীর
facebook.com/trishaanjitentertainment/photos/a.113653050973259/351104123894816/?type=3&source=48
আরও পড়ুন:  Srijit- Mithila : বার্থডে বয়কে ছাড়াই জন্মদিন পালন সৃজিত ঘরণীর !

Featured article

%d bloggers like this: