27 C
Kolkata

ছুটির বেলায় সোনু নিগমের বাড়িতে সৃজিত-মিথিলা, ব্যাপারটা কি!

নিজস্ব সংবাদদাতা: রবিবার মানেই ছুটির দিন। ছুটির দিনে পরিবার কাছের বন্ধু বান্ধবদের সঙ্গেই সময় কাটাতে ইচ্ছে করে সকলের। আর তার ব্যাতিক্রম নয় সেলিব্রিটিরাও। ছুটির বেলায় হঠাৎই মিলেমিশে এক হয়ে গেলেন গানওয়ালা আর সিনেমাওয়ালা। বিষয়টা বোঝা গেল না তাইতো? আসলে হঠাৎই গায়ক সোনু নিগমের বাড়িতে হাজির পরিচালক সৃজিত ও তার পরিবার। তবে কি বর্তমানে মুম্বাইতে সৃজিত?

সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে সোনু নিগমের বন্ধুত্বের সম্পর্ক সকলের জানা। কিছুদিন আগেই কলকাতায় এসেছিলেন সোনু নিগম। আর এবার কলকাতা থেকে খোদ সোনু নিগমের বাড়িতে হাজির পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ব্যাপারটা কি বলুন তো নতুন কোনও প্রজেক্ট নাকি? আসলে রবিবার পরিচালক সৃজিতের টুইটারে লক্ষ্য করা যায় একফ্রেমে সোনু ও মধুরিমা নিগম, সৃজিত-মিথিলাকে।

আরও পড়ুন:  jaan kumar: এই প্রথম শহরবাসীকে পুজোর উপহার কুমার শানু পুত্রের
আরও পড়ুন:  Ambarish Bhattacharya: দুই বিশ্বকাপের মাঝে পটকা !

নৈশভোজ সারার কথা উল্লেখ করে পরিচালক সৃজিত টুইটারে লেখেন, ‘সোনু নিগমের সঙ্গে আড্ডা, গান আর সুস্বাদু নৈশভোজ’। এখন সকলের মনেই প্রশ্ন উঠছে তবে কি
বর্তমানে মুম্বাইতে সৃজিত? জানা যাচ্ছে, মুম্বাইতে সোনু নিগমের বাড়িতে সৃজিত আর তার পরিবারের আমন্ত্রণ ছিল।এক্কেবারেই পারিবারিক আড্ডা। যদিও নতুন কোনও প্রোজেক্টের জন্য সোনুর বাড়িতে গেছেন কিনা সৃজিত সেই বিষয়ে কিছু জানা যায়নি।

Featured article

%d bloggers like this: