26 C
Kolkata

SRK: অসুস্থ শাহরুখ খান !

নিজস্ব প্রতিবেদন : গুরুতর অসুস্থ শাহরুখ খান। তার স্বাস্থ্য নিয়ে বেশ চিন্তায় সকলে। চিন্তায় ভেঙেছে শরীর। শরীরের প্রতি তার যত্নের কোন কমতি না থাকলেও, বয়সের কারনে কিছুটা হলেও, শরীর ভেঙেছে। আর সেই কারণে তার অনুরাকিদের তার স্বাস্থ্য নিয়ে চিন্তার এমনি কোন কমতি ছিল না। তার উপরে জ্যোতিষবিদ কইমই এর ভাগ্য গননা আরো চিন্তায় ফেলে দিল SRK ভক্তদের।

জ্যোতিষবিদের কথায়, দীর্ঘদিন ধরে,বাদশা ছবি যে ফ্লপের খাতায় নাম লেখা ছিল তা এবার ঘুঁজবে ‘পাঠানে’র হাত ধরে। তার কথায় পাঠান ছবিটি প্রেক্ষাগৃহে চলবে রমরমিয়ে। তবে, স্বাস্থ্য নিয়ে তার ভোগান্তি রয়েছে বলেই জানাচ্ছেন জ্যোতিষবিদ কইমই। আর এই কথা শোনার পর থেকেই বাদশা ভক্তদের কপালে ভাঁজ পড়েছে। সকলেই মনে করছেন তিনি বেশ কিছুদিন ধরে, আরিয়ানকে নিয়ে চিন্তায় ছিলেন বাদশা।

আরও পড়ুন:  Sreelekha Mitra: আপনি কি পয়সাওয়ালা? তাহলে যোগাযোগ করুন শ্রীলেখা মিত্রের সঙ্গে

পাশাপাশি মাঝেমধ্যে তাকে মেজাজ হারাতেও দেখা যাচ্ছে জনসমক্ষে। সবকিছুই নিয়েই স্বাস্থ্য ঠিক নেই বলেই মনে করছেন অনেকে। পাশাপাশি জ্যোতিষবিদ নিজেও জানিয়েছেন যে, শাহরুখ খানকে পরের বছরে নিজের শরীরের ওপর বিশেষভাবে যত্ন নিতে হবে। তবে এর পাশাপাশি খুশির খবর এই যে, পরপর বেশ কিছু ছবি ফ্লপ হলেও আশা করা হচ্ছে যে পাঠান আবার তাকে হিট ফিরিয়ে দেবে।

Featured article

%d bloggers like this: