18 C
Kolkata

SRK: রণভীরের পর নগ্ন হলেন শাহরুখ !

নিজস্ব প্রতিবেদন : নগ্ন ছবি তোলা নিয়ে কয়েকদিন আগে বিতর্কের মুখে পড়তে হয়েছিল বলিউডের টল ডার্ক হ্যান্ডসাম অভিনেতা রনভীর সিংকে। যদিও এই অভিনেতা মাঝে মধ্যেই বিতর্কের মধ্যে পড়ে যান তার নানা ধরনের পোশাকের জন্য। তবে অনুরাগীদের সঙ্গে বেশ ভালো সম্পর্ক রনভীরের। তারপরেও নগ্ন ছবি তোলবার জন্য, শুধু কটাক্ষই নয় আইনি বিপাকে পর্যন্ত জড়াতে হয়েছে এই অভিনেতাকে। এবার নগ্ন হই ছবি তুলে বলিউডের বাদশা। সত্যি কি তাই নাকি গুঞ্জন! আসলে নগ্ন নয়, শটলেস অবস্থায় একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এ

মনিতেই তাকে দেখে বোঝার উপায় নেই যে তিনি তারা তিন দশক ধরে বলিউডে রাজ করে চলেছেন। শুধু তাই নয় তার বয় সে যে ৫৬ কোটায় তাও কিন্তু দেখে বোঝার উপায় নেই কারোর। তার বড় ছেলে আরিয়ান খান এবং শাহরুখ খানকে হঠাৎ করে দেখলে ভাই বলেও ভুল করা যেতে পারে। এবারও তাই তার অন্যথা হলো না। ছবি পোস্ট করবার পরেই অভিনেতার এই লোক ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। দেখা যাচ্ছে শর্টলেস অবস্থায় মাটিতে বসে আছেন অভিনেতা।স্পষ্ট তার মেয়ে দিন চাবুক ফিগার। পেটে ছয়টা অ্যাপস পুরো স্পষ্ট।

আরও পড়ুন:  Paoli Dam: স্বামীর সঙ্গে মাখো মাখো প্রেমের ছবি শেয়ার করলেন পাওলি

ব্রহ্মাস্ত্র সিনেমায় তার কেনিও চরিত্রে অভিনয় নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনার শেষ ছিল না। ২০১৮ সালের জিরো সিনেমার পরে, আবার তাকে সিলভার স্ক্রিনে দেখতে পেয়ে স্বাভাবিকভাবে উত্তেজিত এসআরকে ভক্তরা। পাঠানের এই লুক তাই দর্শকদের উন্মাদনার পারদ আরো একটু বাড়িয়ে দিয়েছে। ছবি সোশ্যাল মিডিয়া শেয়ার করে অভিনেতা লিখেছেন -“আমি আমার টি-শার্টকে বলছি, তুম হোতি তো ক্যায়সা হোতা… তুম ইস বাত পে হ্যায়রান হোতি, তুম ইস বাত পে কিতনি হাসতি… তুম হোতি তো অ্যায়সা হোতা…।”

Featured article

%d bloggers like this: