24 C
Kolkata

Subhashree Ganguly: মাতৃত্বের দৌড়ে কত নম্বর দিল ইউভান?

নিজস্ব প্রতিবেদন: টি-টাউনের প্রথম সারির নায়িকাদের মধ্যে রাজ ঘরণী শুভশ্রী অন্যতম। তিনি এক ছেলের মা হলেও বর্তমানে তাঁর রূপের ছাটায় নজর কেড়েছে আট থেকে আশি সকলের। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকতে দেখা যায় তাঁকে। তাঁর একরত্তি ছেলের দুষ্টুমি হোক কিংবা রাজের সঙ্গে রোমান্স বা নিজের উষ্ণ লুকই হোক না কেন, সর্বদাই দর্শকদের সঙ্গে তার মনের ভাব প্রকাশ করে থাকেন তিনি।

শহরে শীত পড়তে না পড়তেই ডিসেম্বরে প্রথম দিকে ছোট্ট ইউভানকে চিড়িয়াখানার পশুপাখিদের সাথে আলাপ চারিতা করতে দেখা গেছিল রাজ-ঘরণিকে। তবে সংসার সামলানোর পাশাপাশি তিনি তার পেশা অভিনয় জগতকে সযত্নে সামলে রাখতে দেখা গেছে। চলতি বছরে মার্চ মাসে শুভশ্রী অভিনীত ‘ইন্দুবালা ভাতের হোটেল’ মুক্তি পেতে চলেছে। তবে লাইট- ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় রাজ-ঘরণি তথা শুভশ্রী গাঙ্গুলীর অন্যতম আর এক নাম। তবে সেই শুভশ্রী মা হিসেবে কেমন? মাতৃত্বের দৌড়ে কতটা নম্বর দিচ্ছেন তার একরত্তি।

আরও পড়ুন:  Lata Mangeshkar: এবার লতা মঙ্গেশকর মেমোরিয়াল

তবে এই নিয়ে শুভশ্রী জানিয়েছেন, তিনি পেশা ও মাতৃত্বের দায়িত্ব সঠিকভাবে সামলাচ্ছেন। ইউভানের সঙ্গে থাকার সময় ও কাজের সময়কে আলাদাভাবে বেছে নিয়েছেন। এমনকি তার ছোট্ট ছেলেটি ছোট থেকেই মাকে অভিনয় জগতে দেখার সুবাদে সেও কিছুটা মানিয়ে নিয়েছে। যখন মা শুভশ্রী বাড়িতে থাকেন তখন ইউভান তাকে ছাড়া আর কিছুই চেনেন না।

Featured article

%d bloggers like this: