18 C
Kolkata

Swastika Mukherjee: প্লাস সাইজদের নিয়ে পোস্ট করলেন স্বস্তিকা

নিজস্ব প্রতিবেদন : বাঙালি মানেই ভাত মাছ আর সাথে দুপুরের ঘুম। আর তাতেই ঘটে অঘটন। না ঠিক অঘটন নয়, হতো এটাই বাঙালি। ব্যস্ত শহরেও বাঙালি জানে আড্ডা মারতে বিশ্রাম নিতে। তবে এই খাওয়া-দাওয়া এবং বিশ্রামের ফলে পরিবর্তন আসে চেহারাতে। আর অসুবিধা এখানেই শুরু হয়। কারণ যাদের একটু ভারী চেহারার তাদের জন্য গরমকাল যেন বড্ড কষ্টের। একে ভারী চেহারা, তার উপর গরম আবার মোটা চেহারা নিয়ে খোলামেলা পোশাক পরলেই শুরু হয়ে যায় বিতর্ক।

শরীর নিয়ে কটাক্ষ যেন চলতেই থাকে। নানা সমালোচনা, মন্তব্য হামেশাই লেগে রয়েছে। থলথলে চর্বি, সারা শরীরে জমেছে মেদ, এহেন চেহারা যেন টলি নায়িকাদের সঙ্গে যেন বেমানান। কিন্তু টলিপাড়ার একটু অন্য ঘরনার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় যেন এগুলোকেই বড্ড বেশি আঁকড়ে ধরেছেন। বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে স্বস্তিকার। লো-নেক পোশাক, বক্ষ বিভাজিকা এসব যেন জলভাত।

আরও পড়ুন:  Aparajita Adhya: দ্বিতীয়বার দেখা হতেই আই লাভ ইউ বললেন অপরাজিতা!

তার কাছে ভারী চেহারা সংজ্ঞাটাই যেন আলাদা। একদিকে বৈশাখ মাস পড়তেই উষ্ণতার পারদ তুঙ্গে। অন্যদিকে হাজারো গরমের মধ্যেও প্লাস সাইজ পোশাকে ঢেকে রাখতে হবে ভারী চেহারা। এবার নিজের মতো করেই সহজ উপায় বাতলালেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি ঠিক যেমনটা মনে করেন তেমনভাবেই পুরো বিষয়টা বোঝালেন টলি নায়িকা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্লাস সাইজদের নিয়ে একটি পোস্ট করেছেন স্বস্তিকা, যার ক্যাপশনে পুরো বিষয়টি ব্যাখা করেছেন টলি নায়িকা।

Featured article

%d bloggers like this: