18 C
Kolkata

Swastika Mukherjee: ”নায়িকাদের মত শো কলড ফিগার নয় আমার”-স্বস্তিকা

নিজস্ব প্রতিবেদন : বরাবরই সোজা কথা বলতে পছন্দ করেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। আর সেই জন্য কম বিতর্কে জড়াননা অভিনেত্রী। তবে সেই সবকে মোটেই খুব একটা পাত্তা দেননা নায়িকা। বাঁধা ছন্দের বাইরে গিয়ে অভিনয় করতে ভালোবাসেন নায়িকা। তবে মাঝেমধ্যেই তাঁকে কটাক্ষের মুখোমুখি হতে হয় তাঁর ভারী শরীরের জন্য। যদিও এর আগেও এই কটাক্ষের উত্তর দিয়েছেন অভিনেত্রী। তবে এবার একটি ভিডিও শেয়ার করলেন নায়িকা।

তিনি ভিডিও-তে বলেন-” অনেকেই ভাবেন আমি মোটা, শো কলড নায়িকার জন্য আমার শারীরিক গঠন ঠিক নয়। তবে আমার এখন মনে হয় মানুষের পছন্দ ধীরে ধীরে বদলাচ্ছে। আমার শারীরিক গঠন কেমন তা দিয়ে আমার অভিনয় বিচার করা উচিত নয়। আর তার থেকেও বড়ো আমি মনে করি নিজেকে প্রমান করার জন্য নিজের অভিনয় মন দেওয়া সব থেকে উচিত কাজ। আমি যখনই কোনো চরিত্র করি আমি চেষ্টা করি সেই চরিত্রটার মধ্যেই ঢুকে থাকতে। আমার মতে যত চরিত্রটাকে আমি চিনব জানব ততই আমার চরিত্রটা রিয়েলেস্টিক হয়ে উঠবে।

আরও পড়ুন:  Subha Bijoya: মুক্তির পথে ' শুভ বিজয়া '

হয়ত আমি তাই করি আর সেই জন্যই আমার অভিনীত চরিত্র গুলোর সঙ্গে মানুষ নিজেকে মেলাতে পারে, আর সেইজন্যই ভালোবাসে আমার অভিনয়। তোমার চেহারা তোমায় কেমন দেখতে সেটা কখনোই তুমি কেমন অভিনয় করো সেটা বিচার করতে পারেনা। নিজেকে ভালোবাসলে নিজেকে নিয়ে খুশি থাকলে এবং যে চরিত্র-তে অভিনয় করছি তার মধ্যে ঢুকে যেতে পারলে সিলভার স্ক্রিনে ১০ মিনিট দেখালেও দর্শক দেখতে বাধ্য হবে। ” এবং ভিডিওটি শেয়ার করার পরেই নায়িকার অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

Featured article

%d bloggers like this: