33 C
Kolkata

Taapsee Pannu: ফের বিতর্কে জড়ালেন তাপসী !

নিজস্ব প্রতিবেদন : বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে তাপসী পান্নুর নাম একেবারে উপরের দিকেই আসবে। তাঁর অভিনয় ক্ষমতা দর্শকের নজর আটকাতে বাধ্য করে। তাঁর অভিনীত ছবিতে তথাকথিত নায়ক তিনি। অর্থাৎ বলা যেতেই পারে ছবিকে সুপার ডুপার হিট করানোর জন্য তিনি একাই একশো। মাত্র কয়েকদিন আগে মুক্তি পেয়েছে তাপসী অভিনীত মিতালী রাজের বায়োপিক ‘সাব্বাস মিতু’। সেখানেও তাঁর অভিনয়, সমালোচক থেকে দর্শক সব মহলে প্রশংসিত হয়েছে। যদিও সেই ছবি বিশেষভাবে সাফল্য দেখাতে পারেনি বক্স অফিসে। তবে তাঁর অভিনয় থেকে নজর হাঁটানো বেশ মুশকিল। সিলভার স্ক্রিনের পাশাপাশি ওটিটি প্লাটফর্মেও নিজের জায়গা পাকা করে নিয়েছেন নিজের অভিনয় দিয়ে। বলা যেতে পারে তিনি এখন ওটিটি প্লাটফর্মের সুপারস্টার।

আর সেখানেই তাঁর পরবর্তী কাজ আসতে চলেছি ‘দোবারা’। তারই প্রপ্রমোশনে এখন রীতিমতন ব্যস্ত নায়িকা। শুধু তাই নয়, এই প্রমোশনে গিয়ে তিনি একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন বার বার। কখনো তিনি বিতর্কে জড়িয়েছেন করণ জোহরের শো কফি উইথ করণ কেন তিনি যাননি সেই প্রশ্নের উত্তর দিয়ে। তবে এবার আবারও তিনি বিতর্কে জড়ালে সাংবাদিকদের সঙ্গে কথা কাটাকাটি করে। একটি প্রমোশনাল ইভেন্টে, দেরি করে পৌঁছানোর জন্য তাকে সাংবাদিকরা বার বার বলে কেন দেরি করে এসেছেন তাঁর জন্যই শুধুমাত্র সাংবাদিকরা অপেক্ষা করছেন এতক্ষণ ধরে। আর তাতেই রেগে যান অভিনেত্রী। তিনি বারবার সাংবাদিকদের বলতে থাকেন, তাকে যা সময় দেওয়া হয়েছে তিনি সেই সময়ই এসেছেন। কিন্তু সেই কথা মানতে নারাজ সাংবাদিকরা। অভিনেত্রী ওপর এক সাংবাদিক গলা উঠিয়ে কথা বললে তিনি বলেন-

আরও পড়ুন:  Mimi Chakraborty New Song: মহালয়ার আগেই অষ্টমীর সাজে কোমর দোলালেন মিমি
আরও পড়ুন:  Mimi Chakraborty New Song: মহালয়ার আগেই অষ্টমীর সাজে কোমর দোলালেন মিমি

” আপ মেরে সাথ তামিজ সে বাত কিজিয়ে তোমরা কি আপকে সাথ তামিজ সে পেশ আয়ুঙি। ” অর্থাৎ বারবারই বলছেন তাঁর সাথে যেন সম্মান রেখে কথা বলেন সাংবাদিকরা। এবং সেই ভিডিওই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার ভিডিওটি দেখার পরে অভিনেত্রীর অনুরাগীরা, পাশে থেকেছেন অভিনেত্রী আবার অনেকে অভিনেত্রীর এই ব্যবহারে অবাক হয়েছেন। কারণ বরাবরই দেখা গিয়েছে তাপসী তাঁর দর্শক থেকে সাংবাদিক সকলের সঙ্গেই মিষ্টি ব্যবহার বজায় রেখেছেন। ভিডিওর প্রথম দিকে দেখা যায় তিনি বারবার হেসেই বোঝানোর চেষ্টা করছেন। এবং শেষে তিনি রেগে যান এবং বলেন-” ক্যামেরা আমার দিকে আছে তাই আমার ব্যবহার সবাই দেখতে পাচ্ছে কিন্তু আপনাদের দিকে ক্যামেরা থাকে সবাই আপনাদেরও ব্যবহার দেখতে পেত” অভিনেত্রীর এই কথার রেস টেনেই অভিনেত্রী অনুরাগীরা বলেন নিশ্চয়ই অভিনেত্রী সঙ্গে খারাপ ব্যবহার করেছিলেন সাংবাদিকরা তাই জন্য অভিনেত্রী এই ব্যবহার করতে বাধ্য হয়েছে।

আরও পড়ুন:  Oscar: বিদেশের মাটিতে বাংলার জয়

Featured article

%d bloggers like this: