19 C
Kolkata

The Creative Arts Academy’s New Arts Studio : আর্টশিয়ানা

নিজস্ব প্রতিবেদন : ২০০২ সালে প্রতিষ্ঠিত, ক্রিয়েটিভ আর্টস একাডেমী হল পুরস্কার বিজয়ী থিয়েটার এবং চলচ্চিত্র অভিনেতা এবং পরিচালক রমনজিৎ কৌরের আবেগের সন্তান। থিয়েটার এবং এর একাধিক শৈলীতে সামগ্রিক প্রশিক্ষণ প্রদানের একটি মিশন নিয়ে শুরু হয়েছিল, এটি 2020 সালে TCA দ্য ক্রিয়েটিভ আর্টস একাডেমি চালু করেছিল- এটির এক ধরনের আর্টস একাডেমি যা আন্তঃ-শৃঙ্খলা এবং আন্তঃ-শৃঙ্খলা মিথস্ক্রিয়া এবং জুড়ে শিল্পীদের মধ্যে সহযোগিতার উপর দৃষ্টি নিবদ্ধ করে।

কলকাতা কীভাবে শিল্প, সৃষ্টি, ভাষা এবং শহরের সাথে তাদের গভীর সংযুক্তিকে শ্রদ্ধা করতে জানে৷ ক্রিয়েটিভ আর্টস একাডেমি বিশ বছর আগে কলকাতায় তাদের ঘর খুঁজে পেয়েছিল। অস্তিত্বের দুই দশক পূর্ণ করছি, আমরা সমস্ত লিঙ্গ, বয়স গোষ্ঠী, সম্প্রদায়, অর্থনীতির পটভূমি এবং বিশেষ চাহিদার লোকদের জন্য একটি অন্তর্ভুক্তিমূলক শিল্প স্থান তৈরি করতে পেরে আনন্দিত – প্রত্যেকের জন্য একটি আর্টশিয়ানা’ ক্রিয়েটিভ আর্টস একাডেমি আপনাকে আন্তরিকভাবে আমন্ত্রণ জানাচ্ছে।

আরও পড়ুন:  Sayantani Guhathakurta: ব্ল্যাক পার্টি ওয়্যারে উজ্জ্বল সায়ন্তনী

২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল 3:00 টায় TCAA কলকাতার কালীঘাটে তাদের নতুন স্টুডিওর দরজা খুলতে প্রস্তুত, যেটিকে তারা গর্বের সাথে ‘আর্টশিয়ানা’ বলে উল্লেখ করে – শিল্প উদযাপনের জন্য একটি সামগ্রিক স্থান। নতুন স্পেসে ওয়ার্কশপ, ট্রেনিং সেশন, রিহার্সাল, রেসিডেন্সি, প্রদর্শনী, শুটিং এবং পারফরম্যান্সের জন্য ৩টি স্টুডিও থাকবে বলে জানা যাচ্ছে ।

Featured article

%d bloggers like this: