22 C
Kolkata

Tumi je Aamarr ma: আরুকে কী মা খুঁজে দিতে পারবে তার বাবা?


নিজস্ব প্রতিবেদন: প্রত্যেকের কাছেই মা হলো একটা আলাদাই শান্তির জায়গা। ছোটবেলা হোক কিংবা বড় বেলা মায়ের কোলে মাথা রাখলেই সমস্ত ক্লান্তি যেন এক নিমেষে চলে যায়। কিন্তু ছোট্ট আরুর ছোট থেকেই মা নেই। তার বাবাই সব। আরোহী চায় তার মাকে ফিরে পেতে। তার বাবার কাছে একটাই আবদার মাকে এনে দাও। আরোহী কি পাবে তার মাকে? অভিনেতা সুমন দে কি তার বাবা হয়ে পারবে তার মাকে ফিরিয়ে দিতে?

ভাবছেন তো আরোহী কবে সুমনের মেয়ে হয়ে গেল। কারণ,আগামী ৬ জুন থেকে প্রতিদিন ঠিক ৯ টায় কালার্স বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘তুমি যে আমার মা’। সেই ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করবে সুমন দে। সেখানে একটি ছোট্ট মেয়ের বাবার চরিত্রে দেখা যাবে তাকে। আর সুমনের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী প্রিয়া মন্ডলকে।


ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘তুমি যে আমার মা’- র নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে একটি ক্যাফেতে একজনকে গিয়ে আরোহী বলছে তুমি কি আমার মা হবে? আর তাতেই বেজায় চটে যায় সুমন। ছোট্ট মেয়েকে ভারী বকাবকি করে সে। মুখ গোমরা করে আরু বসে থাকলে এরপরেই সেখানে এন্ট্রি নেয় অভিনেত্রী প্রিয়া। আরোহী কী পাবে তার মাকে জানতে হলে চোখ রাখুন ‘আমার মা’ ধারাবাহিকে।

আরও পড়ুন:  Jhilli: কলকাতার ধাপার মাঠের রহস্য ফাঁস জয়পুরে

Featured article

%d bloggers like this: