25 C
Kolkata

Ushasi Roy Love story:পটারের সাথে প্রেম করছেন টেলি অভিনেত্রী উষসী

নিজস্ব সংবাদদাতাঃ ছোট চুলের ‘বকুল’ থেকে ‘কাদম্বিনীর’ মতন চরিত্র যিনি ফুটিয়ে তুলতে পারেন ছোটপর্দায় তাঁর নাম উষসী রায়। বহু ধারাবাহিকে তাঁকে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে। আবার ওয়েব সিরিজেও তিনি সমানভাবে পারদর্শী। তবে জানেন কি এই অভিনেত্রী কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন!

না কোন রক্ত মাংসের মানুষ নন তিনি। তিনি হলেন হ্যারি পটার। হ্যারি পটারকে ছোট থেকে তিনি ভালোবাসতেন সে কথা তিনি আগেই জানিয়েছেন। তবে এবার তিনি বললেন সে তালিকা কিন্তু বেশ লম্বা। সেই তালিকায় জায়গা করে নিয়েছে- ”দ্য শশ্যাঙ্ক রিডেম্পশন”,”লাইফ ইজ বিউটিফুল”, ”পথের পাঁচালী”, ”সোনার কেল্লা ”, এবং শাহরুখ খানের যে কোনও ছবি।

শুধু তাই নয় কিছুদিন আগে এই টেলি অভিনেত্রী নিজের একটি ছবি শেয়ার করে নিয়েছিলেন সকলের সঙ্গে। সেখানে দেখা যাচ্ছিল ”গ্রিফিনডোরের’ লোগো বসানো একটি মাফলার পরে আছেন তিনি। তবে সেই মাফলার কিন্তু অভিনেত্রীর নিজের নয়। তিনি তাঁর বন্ধুর থেকে সেটি চুরি করেছেন।

আরও পড়ুন:  New Web Series: প্রেমের মাসেই প্রকাশ্যে ঋষভ-ঐশ্বর্যর 'একলা ঘর'

সেই কথা নিজেই অবশ্য জানিয়েছিলেন উষসী। তার সাথে এই টেলি অভিনেত্রী আরও বলেছেন যে- ”সেই ছোট থেকেই আমি ‘হ্যারি পটার’ ভালবাসি। কাজের জন্য মাঝখানে অনেকটা সময় দেখে উঠতে পারিনি। কিন্তু সম্প্রতি ‘রিটার্ন টু হগওয়ার্টস’টা দেখে মনে হল, আবার যদি সেই সময়ে ফিরে যেতে পারতাম”। সুতরাং বোঝাই যাচ্ছে এই টেলি অভিনেত্রীর প্রেমে যে যতই পড়ুক উষসী কিন্তু ইচিমোধ্যেই মন দিয়ে ফেলেছেন হ্যারি পটারকে।

Featured article

%d bloggers like this: