21 C
Kolkata

Varun Dhawan : একটি আপেল খাইয়ে পাঁচ হাজার টাকা রোজগার করেছিলেন বরুণ

নিজস্ব প্রতিবেদন : এক সাক্ষাৎকারে এসে একসময়, অভিনেত্রী শ্রদ্ধা কাপুর জানিয়েছিলেন বরুণ ধাওয়ানের ওপর তিনি এতটাই ক্রাশ খেয়েছিলেন যে তাকে প্রেমের প্রস্তাব পর্যন্ত দিয়েছিলেন অভিনেত্রী। যদিও সে প্রস্তাব এক কথায় না করে দিয়েছিলেন বরুণ। তবে এবার অভিনেতার ক্রাশের কথা নয় বরং বরুণের ক্রাশের খবর পাওয়া গেল। তার নতুন ছবি ভেরিয়ার প্রচারে নানা জায়গায় যাচ্ছেন এই বলিউড অভিনেতা।

সেখানেই এক অভিজ্ঞতা ভাগ করে নিতে গিয়ে বরুন বলেন তিনি, সানিয়া মির্জার উপরে ক্রাশ খেয়েছিলেন এক সময়। এই টেনিস তারকার উপরে ক্রাশ খায়নি এমন মানুষ বোধহয় পাওয়া কঠিন। কিন্তু সেই তালিকায় যে বরুন নিজে থাকবেন তা বোধহয় ধারণা করতে পারেননি কেউ। অভিজ্ঞতায় ভাগ করে নিতে গিয়ে অভিনেতা বলেন-

আরও পড়ুন:  Shilpa Shetty: বড়দিনের আগেই সান্তার খোঁজে শিল্পা

“সে সময় ম্যাড প্রোডাকশনসের জন্য কাজ করছিলাম আমি। মুকুল আনন্দের টিমে ছিলাম সে সময়। একটি বিজ্ঞাপনী ছবিতে কাজ করছিলাম, যাতে সানিয়াকে নেওয়া হয়েছিল। বিজ্ঞাপনের জন্য আমাদের ৩০০ জোড়া জুতোর প্রয়োজন ছিল। লিংকিন রোডে গিয়ে ৩০০ জোড়া জুতো ভাড়া করে নিয়ে এসেছিলাম আমি। আমার সানিয়ার উপর বিরাট বড় ক্রাশ ছিল সে সময়। তিনি আমাকে একটা আপেল আনতে বলেছিলেন এবং আমি তাঁর কথা শুনে আপেল কিনে হাজিরও হয়েছিলাম। প্রায় কাঁপতে-কাঁপতে আপেল এগিয়ে দিয়েছিলাম সানিয়ার মায়ের দিকে। আমার কাঁপুনি দেখে তাঁর মনে হয়েছিল আমি বুঝি পাগল। তিনি ক্ষিপ্ত স্বরে গর্জে উঠে বলেছিলেন, ‘কে তোমাকে আপেল আনতে বলেছে?’ সঙ্গে-সঙ্গে সানিয়া এগিয়ে এসে বলেছিলেন তাঁর কথাতেই আমি এমনটা করেছি। অতগুলো জুতো এবং হয়তো সেই একটি আপেল আনার জন্য আমি সেদিন ৫,০০০ টাকা পেয়েছিলাম।”

আরও পড়ুন:  জানতে চান শিল্পার ফিটনেস রহস্য?

Featured article

%d bloggers like this: